ঢাকা     বুধবার   ২৫ মে ২০২২ ||  জ্যৈষ্ঠ ১১ ১৪২৯ ||  ২৩ শাওয়াল ১৪৪৩

ডিজিটাল রাইডে নতুন সুবিধা

প্রকাশিত: ১৬:৪৮, ২৪ জানুয়ারি ২০২২   আপডেট: ১৬:৫১, ২৪ জানুয়ারি ২০২২
ডিজিটাল রাইডে নতুন সুবিধা

অন ডিমান্ড দেশীয় রাইড শেয়ারিং অ্যাপ ডিজিটাল রাইড চালক এবং গ্রাহকদের জন্য নিয়ে এসেছে নতুন অফার। এর আওতায় চালকদের জন্য থাকছে বোনাস।

ডিজিটাল রাইডের সিইও ফখরুল ইসলাম চৌধুরী বলেন, ‘চালকদের আয় বাড়াতে এবং তাদের জীবনমানের উন্নয়নে সুযোগ তৈরি করেছে ডিজিটাল রাইড। রাইডার কমিউনিটির ইনকাম আরও বাড়াতে এবং নিরাপদ ও নির্ভরযোগ্য রাইড শেয়ারিং সেবা দেয়ার লক্ষ্যে রাইডার ও গ্রাহকদের জন্য আমরা নতুন বছরে বিশেষ অফার নিয়ে এসেছি।’

অফার চলাকালীন সময়ে একজন রাইডার সকাল ৭টা থেকে রাত ১০টা পর্যন্ত প্রতিদিন মাত্র ১০ ঘণ্টা অনলাইনে থাকলেই বাইকের জন্যে ২০০০ এবং কার এর জন্যে ৩০০০ টাকা।

এছাড়া ডিরেক্ট বুকিং এর মাধ্যমে প্রতিদিন যদি টার্গেট থেকে বেশি রাইড শেয়ার করেন তবে প্রতি রাইডে বাইকের জন্য অতিরিক্ত ৩০ কারে ৫০ টাকা আয়ের সুযোগ। এছাড়াও রেফারে আনলিমিটেড আয়ের সুযোগ।

অন্যদিকে গ্রাহক বাইক রাইডের ক্ষেত্রে DRL50 প্রমো কোড ব্যবহার করে পাবেন ৫০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট এবং কার রাইডের ক্ষেত্রে DRL100 প্রমো কোড ব্যবহার করে পাবেন ১০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট মোট ১০টি রাইডে। এছাড়াও গ্রাহকদের জন্য রেফার সুবিধা রয়েছে। যেখানে প্রথম বাইক রাইডটি কমপ্লিট হওয়ার পর যাকে রেফার করা হলো তিনি পাবেন বাইকের জন্যে ৩০ পয়েন্ট এবং যিনি রেফার করলেন তার জন্যে আছে আরো ২০ পয়েন্ট। একইভাবে প্রথম কার রাইডটি কমপ্লিট হওয়ার পর যাকে রেফার করা হলো সে পাবে ৮০ পয়েন্ট এবং যে রেফার করল সে পাবে ২০ পয়েন্ট।

ডিজিটাল রাইড নিয়ে এসেছে পার্সেল সার্ভিস। যেসব তরুণ উদ্যোক্তাদের ইন্সট্যান্ট পণ্য ডেলিভারি নিয়ে ঝক্কি পোহাতে হয় তাদের জন্যে ডিজিটাল পার্সেল ইন্সট্যান্ট ডেলিভারি সার্ভিস নিয়ে এসেছে। Dparcel প্রোমো কোড ব্যবহার করলে প্রথম দুইটি পার্সেল সার্ভিসে মিলবে ১৫% ডিসকাউন্ট। সুবিধাগুলো মিলবে আগামী ১৪ ফেব্রুয়ারি ২০২২ পর্যন্ত।

অ্যান্ড্রয়েড ফোনে ডিজিটাল রাইড অ্যাপ ডাউনলোড করা যাবে এখান থেকে এবং আইওএস ফোনে এখান থেকে। আরো জানতে ভিজিট: https://digitalrideglobal.com। 

ঢাকা/ফিরোজ

সর্বশেষ

পাঠকপ্রিয়