ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

রিয়েলমির নম্বর এবং সি সিরিজের নতুন স্মার্টফোন

প্রকাশিত: ১৯:৫২, ৮ মে ২০২২  
রিয়েলমির নম্বর এবং সি সিরিজের নতুন স্মার্টফোন

গ্লোবাল স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি নম্বর সিরিজ এবং সি সিরিজের নতুন স্মার্টফোন বাজারে নিয়ে আসছে। ইতোমধ্যে বিশ্বব্যাপী রিয়েলমির ৯ সিরিজের স্মার্টফোন ব্যাপক সাড়া ফেলেছে। এরই অংশ হিসেবে বাংলাদেশে আসতে যাওয়া ৯ সিরিজের ডিভাইসটিতে সুপার অ্যামোলেড ডিসপ্লে ব্যবহার করা হয়েছে।

অন্যদিকে, সি সিরিজের ডিভাইসটিতে থাকছে ফ্ল্যাগশিপ ডিজাইন এবং দারুণ সব ফিচার। ইতোমধ্যে, এ ডিভাইসটি বিশ্বজুড়ে সর্বাধিক বিক্রিত ফোনের তালিকায় র্শীষস্থান দখল করেছে। 

তথ্যমতে, নতুন ৯ সিরিজের স্মার্টফোনে থাকবে অত্যাধুনিক ক্যামেরা সেন্সর, যা একমাত্র রিয়েলমি সবার আগে বিশ্বব্যাপী বাজারে নিয়ে এসেছে, পাশাপাশি থাকবে সবচেয়ে বেশি মেগাপিক্সেল সম্পন্ন ক্যামেরা। চমৎকার ক্যামেরা এবং ডিসপ্লে ছাড়াও, এ ডিভাইসটিতে শক্তিশালী স্ন্যাপড্রাগন প্রসেসর রয়েছে বলে শোনা যাচ্ছে। জানা গেছে, ব্যবহারকারীদের জন্য আলট্রা স্লিম এই স্মার্টফোনটিতে থাকবে দেশের প্রথম রিপল হলোগ্রাফিক ডিজাইন।

অন্যদিকে, সি সিরিজের উন্মোচিত হতে যাওয়া এন্ট্রি-লেভেলের স্মার্টফোনটি বেশ স্টাইলিশ। এছাড়াও ব্যবহারকারীদের ছবি তোলার অভিজ্ঞতাকে অনন্য উচ্চতায় নিয়ে যেতে এ ডিভাইসটিতে রয়েছে উন্নতমানের এআই ট্রিপল ক্যামেরা। এই স্মার্টফোনটি বৈশ্বিকভাবে এর চমৎকার ডিজাইনের জন্য বেশ প্রশংসা অর্জন করেছে। স্মার্টফোন ব্যবহারের চমৎকার অভিজ্ঞতা প্রদানের জন্য এ ডিভাইসটিতে শক্তিশালী প্রসেসর ব্যবহার করা হয়েছে। ‘টিইউভি রাইনল্যান্ড হাই রিলায়েবিলিটি সার্টিফিকেশন’ ডিভাইসটির গুণগতমান ও দীর্ঘস্থায়ীত্বের বিষয়টি নিশ্চিত করবে।

/ফিরোজ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়