ঢাকা     মঙ্গলবার   ০৫ জুলাই ২০২২ ||  আষাঢ় ২১ ১৪২৯ ||  ০৫ জিলহজ ১৪৪৩

ই-প্লাজায় ওয়ালটন কম্পিউটার পণ্যে ১৫ শতাংশ ছাড়

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫৪, ১৭ মে ২০২২   আপডেট: ১৬:২৫, ১৭ মে ২০২২
ই-প্লাজায় ওয়ালটন কম্পিউটার পণ্যে ১৫ শতাংশ ছাড়

ঘরে বসে কম্পিউটার পণ্য কেনায় বিশেষ সুবিধা দিচ্ছে ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড। ‘ওয়ালটন ল্যাপটপ অনলাইন ডিসকাউন্ট মেলা’র আওতায় প্রতিষ্ঠানটির অনলাইন প্ল্যাটফর্ম ই-প্লাজা থেকে ল্যাপটপ, কম্পিউটার এবং কম্পিউটার অ্যাকসেসরিজ কিনলেই মিলছে ১৫ শতাংশ ফ্ল্যাট ডিসকাউন্ট। ১৫ মে থেকে শুরু হওয়া এ সুযোগ থাকছে ৩১ জুলাই ২০২২ পর্যন্ত।

ওয়ালটন কম্পিউটার ও আইটি অ্যাকসেসরিজের প্রধান বাণিজ্যিক কর্মকর্তা তৌহিদুর রহমান রাদ জানান, অনলাইন ডিসকাউন্ট মেলার আওতায় ই-প্লাজা (https://cutt.ly/uHonLfB) থেকে ওয়ালটনের যে-কোনো কম্পিউটার পণ্য ক্রয়ে এই মূল্যছাড় দেয়া হচ্ছে। তবে পণ্য ক্রয়ে গ্রাহকদের অনলাইন পেমেন্ট গেটওয়ে (ডেবিট/ক্রেডিট কার্ড, মোবাইল ব্যাংকিং) ব্যবহার করতে হবে এবং হোম ডেলিভারি নিতে হবে।

তিনি জানান, এর পাশাপাশি ই-প্লাজা থেকে সর্বোচ্চ ৩ মাসের ইএমআই সুবিধায় কম্পিউটার পণ্য কেনার ক্ষেত্রেও ১৫ শতাংশ ডিসকাউন্ট পাবেন গ্রাহক। তবে মূল্যছাড়সহ ইএমআই সুবিধা পেতে হলে ক্রয়কৃত পণ্যের নূন্যতম দাম হতে হবে ১০,০০০ টাকা। 

‘ওয়ালটন ল্যাপটপ অনলাইন ডিসকাউন্ট মেলা’র আপডেটসহ ওয়ালটন কম্পিউটারের অফিসিয়াল ফেসবুক পেজে বিস্তারিত জানা যাবে।

জানা গেছে, বর্তমানে ভিন্ন ভিন্ন কনফিগারেশন ও দামের প্রিলুড, প্যাশন, ট্যামারিন্ড, কেরোন্ডা এবং ওয়াক্সজ্যাম্বু সিরিজের নানান মডেলের ল্যাপটপ উৎপাদন ও বাজারজাত করছে ওয়ালটন। এছাড়া ওয়ালটনের আছে বিভিন্ন মডেলের ডেস্কটপ, অল-ইন-ওয়ান ইউনিফাই পিসি, অ্যান্ড্রয়েড ও উইন্ডোজ ট্যাব।

এসব পণ্যের পাশাপাশি নানা মডেল ও ফিচারের মনিটর, কিবোর্ড, মাউস, পেন ড্রাইভ, ইয়ারফোন, ওয়াই-ফাই রাউটার, ইউপিএস, ইউএসবি হাব, কার্ড রিডার, ওয়েবক্যাম, স্পিকার, এসএসডি, এক্সটার্নাল এসএসডি, র‌্যাম, পিসিবিএ, মেমোরি কার্ড, পাওয়ার ব্যাংক, প্রজেক্টর, স্মার্ট ওয়াচ, স্মার্ট ফিটনেস স্কেল, ডিজিটাল রাইটিং প্যাড, ইউএসবি টাইপ সি ও এইচডিএমআই ক্যাবল ইত্যাদি উৎপাদন ও বাজারজাত করছে ওয়ালটন। 

মডেলভেদে ওয়ালটন ল্যাপটপে সর্বোচ্চ ২ বছর এবং ডেস্কটপে ৩ বছরের বিক্রয়োত্তর সেবা সুবিধা রয়েছে।

ঢাকা/অগাস্টিন সুজন/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়