ঢাকা     বুধবার   ০৭ ডিসেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ২৩ ১৪২৯ ||  ১২ জমাদিউল আউয়াল ১৪১৪

নতুন ফোন আনলো ভিভো

প্রকাশিত: ২২:৩২, ২২ মে ২০২২   আপডেট: ২২:৫২, ২২ মে ২০২২
নতুন ফোন আনলো ভিভো

দেশের বাজারে গ্লোবাল স্মার্টফোন নির্মাতা ব্র্যান্ড ভিভো তাদের ওয়াই সিরিজের নতুন স্মার্টফোন ওয়াই০১ উদ্বোধন করেছে। এতে থাকছে ৬ দশমিক ৫১ ইঞ্চির হেলিও ফুলভিউ ডিসপ্লে ও শক্তিশালী ৫০০০ মিলিএম্পিয়ার ব্যাটারি।

নতুন এই ফোন প্রসঙ্গে ভিভো বাংলাদেশের প্রোডাক্ট ডিরেক্টর ডেভিড লি বলেন, ‘ভিভো সবসময় ক্রেতাদের চাহিদা অনুধাবন করে নিত্যনতুন উদ্ভাবনী পণ্য নিয়ে আসার চেষ্টা করে। সাশ্রয়ী মূল্যে আকর্ষণীয় ফিচার সমৃদ্ধ অল-রাউন্ডার ডিভাইসগুলোর চাহিদা সব সময়ই আকাশচুম্বী। ওয়াই০১ বাজারে আনার মাধ্যমে আমরা আমাদের ক্রেতাদের জন্য সেবার পরিসর আরও বিস্তৃত করছি। ওয়াই সিরিজ সুলভ মূল্যে অসাধারণ ফিচারের জন্য জনপ্রিয়।’

৮.২৮ মিলিমিটার সরু বডির ওয়াই০১ এর স্টাইলিশ থ্রিডি ব্যাক কভার ফোনটিকে দেখতে আকর্ষণীয় করে তুলেছে। অত্যন্ত সরু বডির ফোনটি দেখতে যেমন স্টাইলিশ তেমনি এতে স্বাচ্ছন্দ্যে গ্রিপও পাবেন ব্যবহারকারীরা। বিশাল ব্যাটারি ও প্রসেসর থাকলেও মাত্র ১৭৮ গ্রামের ফোনটি হাতে ব্যবহারের সময় বেশ হালকা মনে হবে। ৬.৫১ ইঞ্চির হেলিও ফুলভিউ ডিসপ্লে স্ট্রিমিং এক্সপিরিয়েন্সকে আরও স্বাচ্ছন্দ্যময় করে তুলবে।

ওয়াই০১ ফোনটির ফেইস ওয়েক আনলক ফিচার ব্যবহারকারীর চেহারা শনাক্ত করার সঙ্গে সঙ্গে ফোনটি আনলক করবে। এছাড়া এই স্মার্টফোনের শক্তিশালী ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি রয়েছে। ২ জিবি র‌্যাম, ৩২ জিবি রম ও হেলিও পি৩৫ প্রসেসর হাই-গ্রাফিক গেম খেলার সুবিধা দেবে।

ফোনটির পরফরম্যান্স আরো দ্রুত করার জন্য এতে বিশেষ মাল্টি-টার্বো ৩.০ প্রযুক্তি ব্যবহৃত হয়েছে। এছাড়া দৃষ্টিনন্দন ছবি তোলার জন্য ৮ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা ও ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা রয়েছে। ফোনটির বাজারমূল্য নির্ধারণ করা হয়েছে ৯,৯৯০ টাকা। এলিগেন্ট ব্ল্যাক ও স্যাফায়ার ব্লু- এই দুটি রঙে ফোনটি ভিভোর সকল শো-রুম ও ই-কমার্স সাইটে পাওয়া যাবে।

/ফিরোজ/

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়