ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

নতুন ফোন আনলো অপো

প্রকাশিত: ১৯:৩৪, ৩ সেপ্টেম্বর ২০২২   আপডেট: ২৩:০১, ৮ সেপ্টেম্বর ২০২২
নতুন ফোন আনলো অপো

দেশের বাজারে গ্লোবাল স্মার্টফোন ব্র্যান্ড অপো তাদের ‘এ’ সিরিজের নতুন স্মার্টফোন উন্মোচন করেছে। আকর্ষণীয় ফিচারে ভরপুর নতুন ফোনটির মডেল ‘এ৫৭’। দাম নির্ধারণ করা হয়েছে ১৭,৯৯০ টাকা। 

অপো এ৫৭ ডিভাইসে আল্ট্রা-লিনিয়ার ডুয়াল স্টেরিও স্পিকার রয়েছে, যা হোম-থিয়েটারের মতো অভিজ্ঞতা প্রদানের বিষয়টি নিশ্চিত করবে। এটি বেইজ রেসপন্সকে উন্নত করে এবং মুভি ও গেম খেলার সময় বাড়তি মাত্রা যোগ করতে সর্বোচ্চ ভলিউমের বিষয়টি নিশ্চিত করে। এ ছাড়া রয়েছে ৩৩ ওয়াট সুপারভুক চার্জিং প্রযুক্তি, যার ফলে পাঁচ মিনিট চার্জ দিয়েই ৩ ঘণ্টা ১৭ মিনিট পর্যন্ত কথা বলা যাবে। ১৫ মিনিট চার্জ দিয়ে ৪ ঘণ্টা ভিডিও স্ট্রিমিং ও ইউটিউবে বিভিন্ন ধরনের ভিডিও উপভোগ করা যাবে।

পাঁচ হাজার মিলিঅ্যাম্পিয়ার শক্তিশালী ব্যাটারির শক্তিশালী এই ফোনটি মাত্র ৩০ মিনিটে শূন্য থেকে ৫১ শতাংশ পর্যন্ত চার্জ প্রাপ্ত হয়। ফ্ল্যাশ চার্জিং প্রযুক্তির সহায়তায় এ ডিভাইসটি মাত্র ৭২ মিনিটে পূর্ণ চার্জ প্রাপ্ত হয়। সম্পূর্ণ চার্জের মাধ্যমে ফোনটি দিয়ে ১৫ ঘণ্টা ইউটিউব স্ট্রিমিং অথবা স্ট্যান্ডবাইতে ১২.৭ দিন পর্যন্ত চার্জ থাকে।

ডিভাইসটির পারফরম্যান্স নিশ্চিতে ৮ জিবি পর্যন্ত র‌্যাম এক্সপ্যানশন ( ৪জিবি+৪জিবি) প্রযুক্তি ব্যবহার করা হয়েছে। ছবি তুলতে যারা ভালোবাসেন তাদের জন্য এআই ডুয়াল ক্যামেরা সেট-আপসহ আল্ট্রা-হাই রেজ্যুলেশন ১৩ মেগাপিক্সেল ক্যামেরা ও এআই পোর্ট্রেট সহ ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা ব্যবহার করা হয়েছে। গেম, মুভি ও ছবি দেখার অভিজ্ঞতাকে আরো প্রাণবন্ত ও চিত্তাকর্ষক করতে রয়েছে  ৬.৫৬ ইঞ্চি কালার-রিচ ডিসপ্লে।

অপো এ৫৭ ফোনে অপো গ্লো ডিজাইন, ২ডি স্লিম ও ফেদারওয়েট ডিজাইন ব্যবহার করা হয়েছে। ফোনটি গ্লোয়িং গ্রিন এবং গ্লোয়িং ব্ল্যাক- এই দুটি ভিন্ন কালারে পাওয়া যাবে। আগামী ৭ সেপ্টেম্বর, ২০২২ তারিখ পর্যন্ত ফোনটি প্রি-অর্ডার করা যাবে। প্রি-অর্ডারের ক্ষেত্রে মিলবে বিশেষ অফার উপভোগের সুবিধা। ব্যাকপ্যাক জিতে নেয়ার পাশাপাশি লটারির মাধ্যমে মাত্র ৫৭ টাকায় অপো এ৫৭ জিতে নেওয়ার সুযোগ রয়েছে। এছাড়াও, ১৫ শতাংশ এক্সচেঞ্জ সুবিধাসহ সোয়াপ এর মাধ্যমে অতিরিক্ত ক্যাশ ও ইন্টারনেট বান্ডেল অফার রয়েছে।

/ফিরোজ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়