ঢাকা     সোমবার   ২৮ নভেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ১৪ ১৪২৯ ||  ০৩ জমাদিউল আউয়াল ১৪১৪

এবার রিয়েলমি ১০ সিরিজের ফোন!

প্রকাশিত: ২০:০৯, ২৫ সেপ্টেম্বর ২০২২  
এবার রিয়েলমি ১০ সিরিজের ফোন!

রিয়েলমি কোম্পানি তার নম্বর সিরিজের জন্য বিখ্যাত। এই সিরিজে, এমন স্মার্টফোন লঞ্চ করা হয় যেগুলো ফিচার এবং স্পেসিফিকেশনে শক্তিশালী এবং দামের দিক থেকেও সাশ্রয়ী।

তারই ধারাবাহিকতায় নম্বর সিরিজের নতুন স্মার্টফোন উন্মোচন করতে যাচ্ছে রিয়েলমি । বিশেষ করে, রিয়েলমি ৯ লাইনআপ ডিভাইসের ব্যাপক সফলতার পর নতুন স্মার্টফোন বাজারে নিয়ে আসছে প্রতিষ্ঠানটি।

এনবিটিসি, ইইসি এবং ইন্দোনেশিয়া টেলিকমের মতো সার্টিফিকেশন ওয়েবসাইটগুলোতে নতুন এই ডিভাইস উন্মোচনের তথ্য উঠে এসেছে। এনবিটিসিতে ডিভাইসটি রিয়েলমি ১০ হতে পারে বলে জানা গেছে, বাকি দুটি ওয়েবসাইট থেকে জানা গেছে, স্মার্টফোনটি খুব শিগগির বাজারে আসতে পারে।

গুঞ্জন শোনা যাচ্ছে, রিয়েলমি আর এর ৯ সিরিজের ফোন বাজারে আনবে না; বরং ব্র্যান্ডটি নম্বর সিরিজের নতুন লাইনআপ হিসেবে উন্মোচন করতে যাচ্ছে রিয়েলমি ১০ (নম্বর সিরিজ)। ডিভাইসটির নামের সঙ্গে ‘৫জি’ শব্দটি যুক্ত না থাকায় বিশেষজ্ঞরা ধারণা করছেন এটি হয়তো ৪জি মডেলের ডিভাইস হবে।

ডিভাইসটির ফিচার কী হতে পারে, সে বিষয়ে এখন পর্যন্ত কোনো তথ্য জানা যায়নি। তবে বিভিন্ন ওয়েবসাইটে এটা নিশ্চিত করা হয়েছে যে, ডিভাইসটি থাইল্যান্ড, ভারত ও ইন্দোনেশিয়ায় খুব দ্রুত উন্মোচন করা হবে। পরবর্তীতে অন্যান্য দেশের বাজারে নিয়ে আসা হবে।

বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত তথ্য থেকে জানা গেছে, ব্র্যান্ডটি খুব দ্রুত বাজারে উন্মোচন করতে যাচ্ছে নম্বর সিরিজের একটি নতুন ও স্টাইলিশ স্মার্টফোন। নতুন এ ডিভাইসটি কয়েক মাস আগে বাজারে উন্মোচিত হওয়া রিয়েলমি ৯ ফোরজি’র পরবর্তী ডিভাইস। আগের ডিভাইসটিতে দুর্দান্ত কিছু স্পেসিফিকেশন থাকায় স্মার্টফোনপ্রেমীরা প্রত্যাশা করছেন, বাজারে নতুন উন্মোচিত হতে যাওয়া রিয়েলমি ১০ স্মার্টফোনে আরো বেশি উন্নত ও আকর্ষণীয় ফিচার থাকবে। 
 

/ফিরোজ/

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়