ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

শিপিং কর্পোরেশনে মহাব্যবস্থাপক পদে চাকরি

ফিচার ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩১, ২১ অক্টোবর ২০২০   আপডেট: ১৫:৪৩, ২১ অক্টোবর ২০২০
শিপিং কর্পোরেশনে মহাব্যবস্থাপক পদে চাকরি

বাংলাদেশ শিপিং কর্পোরেশন শূন্য পদসমূহে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। মহাব্যবস্থাপক পদে লোক নেবে প্রতিষ্ঠানটি। ৪টি পদে মোট ৪ জনকে নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা আগামী ১৫ নভেম্বর পর্যন্ত আবেদনপত্র জমা দিতে পারবেন।

পদের নাম: মহাব্যবস্থাপক (জাহাজ মেরামত)

পদ সংখ্যা: ১টি।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: প্রথম শ্রেণীর কম্পিটেন্সী সার্টিফিকেট (ডেক/মোটর) এবং উক্ত সার্টিফিকেট প্রাপ্তির পর সমুদ্রগামী জাহাজে ৫ বছরের অভিজ্ঞতা। অথবা বিএসসি ইঞ্জিনিয়ারিং (মেকানিক্যাল/ইলেকট্রিক্যাল/নেভাল আর্কিটেকচার) ডিগ্রিসহ ১২ বছরের অভিজ্ঞতা।

বেতন স্কেল: ৬৪,০০০-৭৪,৮৮০ টাকা।

পদের নাম: মহাব্যবস্থাপক (ডিপিএ অ্যান্ড সিএসও)

পদ সংখ্যা: ১টি।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: প্রথম শ্রেণীর ইঞ্জিনিয়ার অফিসার। অথবা প্রথম শ্রেণীর ডেক অফিসার (মাষ্টার মেরিনার) এবং সমুদ্রগামী জাহাজে মাষ্টার/প্রধান প্রকৌশলী হিসেবে ৫ বছরের অভিজ্ঞতা।

বেতন স্কেল: ৬৪,০০০-৭৪,৮৮০ টাকা।

পদের নাম: মহাব্যবস্থাপক (ওয়ার্কশপ)

পদ সংখ্যা: ১টি।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: প্রথম শ্রেণীর কম্পিটেন্সী সার্টিফিকেট (মোটর) এবং উক্ত সার্টিফিকেট প্রাপ্তির পর সমুদ্রগামী জাহাজে ৩ বছরের এবং অফিসে ৩ বছরের অভিজ্ঞতা। অথবা বিএসসি ইঞ্জিনিয়ারিং (মেরিন/মেকানিক্যাল/ইলেকট্রিক্যাল/নেভাল আর্কিটেকচার) ডিগ্রিসহ ১২ বছরের অভিজ্ঞতা।

বেতন স্কেল: ৬৪,০০০-৭৪,৮৮০ টাকা।

মহাব্যবস্থাপক (কার্গো সুপারভিশন অ্যান্ড অপারেশন/চার্টারিং)

পদ সংখ্যা: ১টি।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: প্রথম শ্রেণীর কম্পিটেন্সী সার্টিফিকেট (ডেক) এবং উক্ত সার্টিফিকেট প্রাপ্তির পর সমুদ্রগামী জাহাজে ৫ বছরের অভিজ্ঞতা। অথবা দ্বিতীয় শ্রেণীর সম্মানসহ দ্বিতীয় শ্রেণীর স্নাতকোত্তর ডিগ্রি এবং সংশ্লিষ্ট কাজে ১২ বছরের অভিজ্ঞতা।

বেতন স্কেল: ৬৪,০০০-৭৪,৮৮০ টাকা।

আবেদন প্রক্রিয়া: জনপ্রশাসন মন্ত্রণালয়ের ওয়েবসাইট অথবা বাংলাদেশ শিপিং কর্পোরেশনের ওয়েবসাইট www.bsc.portal.gov.bd থেকে আবেদন ফরম সংগ্রহ করতে হবে। আবেদনপত্র পূরণ করে আগামী ১৫ নভেম্বরের মধ্যে সচিব, বাংলাদেশ শিপিং কর্পোরেশন, বিএসসি ভবন, সল্টগোলা রোড, চট্টগ্রাম-এর বরাবরে হার্ডকপি এবং সফটকপি (সংযুক্তিসহ) [email protected] (cc to [email protected]) ই-মেইলে পৌঁছাতে হবে।

আবেদনের শর্তাবলী: আবেদনের শর্তাবলী জানতে ক্লিক করুন এখানে

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়