ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

শিক্ষক ও কর্মকর্তা নেবে পবিপ্রবি

ফিচার ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪৩, ৪ নভেম্বর ২০২০   আপডেট: ১৫:৫২, ৪ নভেম্বর ২০২০
শিক্ষক ও কর্মকর্তা নেবে পবিপ্রবি

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (পবিপ্রবি) বিভিন্ন বিভাগে শিক্ষক ও কর্মকর্তা নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। চাইলে আপনিও আবেদন করতে পারেন। ৮ পদে মোট ২৫ জনকে নিয়োগ দেবে। পদগুলো নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। 

পদের নাম: পরিচালক (হিসাব)

পদ সংখ্যা: ১টি।

বেতন স্কেল: ৫৬,৫০০-৭৪,৪০০ (গ্রেড-৩)।

পদের নাম: রেজিস্ট্রার

পদ সংখ্যা: ১টি।

বেতন স্কেল: ৫৬,৫০০-৭৪,৪০০ (গ্রেড-৩)।

পদের নাম: সহযোগী অধ্যাপক

পদ সংখ্যা: ৪টি (মৃত্তিকা বিজ্ঞান বিভাগ-১টি, ফিশারিজ ম্যানেজমেন্ট বিভাগ-১টি, বায়োক্যামিস্ট্রি অ্যান্ড ফুড অ্যানালাইসিস বিভাগ-১টি, পোল্ট্রি সায়েন্স-১টি)।

বেতন স্কেল: ৫০,০০০-৭১,২০০ (গ্রেড-৪)।

পদের নাম: সহকারী অধ্যাপক

পদ সংখ্যা: ৩টি (অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরকেশন বিভাগ-১টি, জিওমেটিক্স বিভাগ-১টি, ল্যান্ড অ্যাডমিনিস্ট্রেশন বিভাগ-১টি)।

বেতন স্কেল: ৩৫,৫০০-৬৭,০১০ (গ্রেড-৬)।

পদের নাম: প্রভাষক

পদ সংখ্যা: ১২টি (কৌলিতত্ত্ব ও উদ্ভিদ প্রজনন বিভাগ-১টি, উদ্যানতত্ত্ব বিভাগ-১টি, ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগ-১টি, এনভায়রনমেন্টাল স্যানিটেশন বিভাগ-১টি, ফুড মাইক্রোবাইলোজি বিভাগ-১টি, কমিউনিটি হেলথ অ্যান্ড হাইজিন বিভাগ-১টি, ল্যান্ড অ্যাডমিনিস্ট্রেশন বিভাগ-১টি, ল্যান্ড পলিসি অ্যান্ড ল’ বিভাগ-১টি, ল্যান্ড রেকর্ড অ্যান্ড ট্রান্সফরমেশন বিভাগ-১টি, প্যাথলজি অ্যান্ড প্যারাসাইটোলজি বিভাগ-১টি, পোল্ট্রি সায়েন্স বিভাগ-১টি, ডেইরি সায়েন্স বিভাগ-১টি)।

বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ (গ্রেড-৯)।

পদের নাম: পিও টু প্রো-ভাইস চ্যান্সেলর

পদ সংখ্যা: ১টি।

বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ (গ্রেড-৯)।

পদের নাম: সেকশন অফিসার

পদ সংখ্যা: ২টি।

বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ (গ্রেড-৯)।

পদের নাম: উপ-সহকারী খামার তত্ত্বাবধায়ক

পদ সংখ্যা: ১টি।

বেতন স্কেল: ১৬,০০০-৩৮,৬৪০ (গ্রেড-১০)।

আবেদন প্রক্রিয়া: নির্ধারিত আবেদন ফরম পূরণ করে প্রয়োজনীয় কাগজপত্রসহ আবেদনপত্র সরাসরি/ডাকযোগে- রেজিস্ট্রার, পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, দুমকি, পটুয়াখালী বরাবর পাঠাতে হবে। আবেদন ফরম ডাউনলোড করা যাবে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.pstu.ac.bd থেকে।

পরিচালক (হিসাব) পদে আবেদনের শেষ তারিখ ১৬ নভেম্বর, সহযোগী অধ্যাপক/সহকারী অধ্যাপক/রেজিস্ট্রার পদে আবেদনের শেষ তারিখ ১৫ নভেম্বর, প্রভাষক/পিও টু প্রো-ভাইস চ্যান্সেলর/সেকশন অফিসার/উপ-সহকারী খামার তত্ত্বাবধায়ক পদে আবেদনের শেষ তারিখ ১২ নভেম্বর।

আবেদনের শর্তাবলী: পরিচালক (হিসাব) পদে আবেদনের শর্তাবলী জানতে ক্লিক করুন এখানে। সহযোগী অধ্যাপক/সহকারী অধ্যাপক/রেজিস্ট্রার পদে আবেদনের শর্তাবলী জানতে ক্লিক করুন এখানে। প্রভাষক/পিও টু প্রো-ভাইস চ্যান্সেলর/সেকশন অফিসার/উপ-সহকারী খামার তত্ত্বাবধায়ক পদে আবেদনের শর্তবলী জানতে ক্লিক করুন এখানে

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়