Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ২৫ অক্টোবর ২০২১ ||  কার্তিক ৯ ১৪২৮ ||  ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

ওয়ালটনে ‘স্টোর অফিসার’ পদে চাকরি

ফিচার ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১৬, ৪ জুলাই ২০২১   আপডেট: ১৮:১৭, ৪ জুলাই ২০২১
ওয়ালটনে ‘স্টোর অফিসার’ পদে চাকরি

দেশের সর্ববৃহৎ ইলেকট্রনিক্স ও ইলেকট্রিক্যাল পণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান ‘ওয়ালটন গ্রুপ’-এর ওয়ালটন সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেম ‘স্টোর অফিসার (সার্ভিস পয়েন্ট) পদে লোক নেবে। এ পদে মোট ১০ জনকে নিয়োগ দেবে ওয়ালটন। নারী ও পুরুষ উভয় প্রার্থীরা আবেদন করতে পারবেন। 

পদের নাম: স্টোর অফিসার (সার্ভিস পয়েন্ট)।

পদ সংখ্যা: ১০টি।

চাকরির বিবরণ/দায়িত্ব: কোম্পানির ইনডেক্সিং সিস্টেম অনুসারে ওরাকল ইন্টিগ্রেটেড সফটওয়্যারের ব্যবহার করে স্টোর রক্ষণাবেক্ষণ করতে হবে। সফটওয়্যারে রিকুইজিশন পোস্ট করতে হবে। স্টকের ন্যূনতম সুরক্ষা লেভেল বজায় রাখতে হবে। কেন্দ্রীয় স্টোরের সঙ্গে যোগাযোগ রাখতে হবে। নির্ধারিত সময়ের মধ্যে প্রতিদিনের কাজ সম্পন্ন করতে হবে। উর্ধ্বতন কর্তৃপক্ষকে রিপোর্ট করতে হবে। প্রয়োজনীয় ডকুমেন্ট রক্ষা করতে হবে। কর্তৃপক্ষের প্রয়োজনে নির্ধারিত অন্য কাজ করতে হবে।

শিক্ষাগত যোগ্যতা: বাণিজ্যে স্নাতক/স্নাতকোত্তর ডিগ্রি।

অভিজ্ঞতা: ইলেকট্রনিক ইক্যুইপমেন্ট/হোম অ্যাপ্লায়েন্স বা ইঞ্জিনিয়ারিং ফার্মে স্টোর/ইনভেন্টরি বা সাপ্লাই চেইন কাজে ২ বছরের অভিজ্ঞতা।

বয়সসীমা: সর্বোচ্চ ৩০ বছর বয়স।

অন্যান্য যোগ্যতা: মাইক্রোসফট অফিস অ্যাপ্লিকেশনে (মাইক্রোসফট অফিস, এক্সেল, আউটলুক প্রভৃতি) দক্ষতা থাকতে হবে। ইনভেন্টরি সফটওয়্যার (ট্যালি, ওরাকল, এসএপি প্রভৃতি) ব্যবহার করে স্টোর রেকর্ডের অভিজ্ঞতা থাকতে হবে। সামাজিক দক্ষতা, সমস্যা সমাধান, বিশ্লেষন ও নেতৃত্বদানের দক্ষতার পাশাপাশি সাংগঠনিক দক্ষতা থাকতে হবে। রিসিভ ও ডেলিভারি সংশ্লিষ্ট সকল প্রকার সমস্যা সমাধান করতে হবে। স্পেয়ার পার্টস বা রিসিভ বিষয়ে অন্যান্য ডিপার্টমেন্টের সঙ্গে সমন্বয় রক্ষা করতে হবে। মোটরসাইকেল চালানো জানতে হবে।

কর্মস্থল: দেশের যেকোনো স্থান।

বেতন: আলোচনা সাপেক্ষে। পাশাপাশি কোম্পানির নীতিমালা অনুসারে অন‌্যান‌্য সুবিধা।

আবেদন প্রক্রিয়া: আগ্রহী প্রার্থীদেরকে সাম্প্রতিক সময়ে তোলা পাসপোর্ট আকারের ২টি ছবি ও জাতীয় পরিচয়পত্রের একটি ফটোকপি যুক্ত করে সিভি, ২০ জুলাইয়ের মধ্যে নিম্নলিখিত ঠিকানায় পাঠাতে হবে। খামের ওপর পদের নাম উল্লেখ করতে হবে।

ঠিকানা: চিফ হিউম্যান রিসোর্স অফিসার, ওয়ালটন গ্রুপ, কর্পোরেট অফিস, প্লট- ১০৮৮, ব্লক-আই, রোড সাবরিনা সোবহান (৫ম এভেনিউ), বসুন্ধরা, ঢাকা-১২২৯। এছাড়া অনলাইনে আবেদন করা যাবে এই ঠিকানায়।

এছাড়া অনলাইনে আবেদন করা যাবে এই ঠিকানায়: https://jobs.bdjobs.com/jobdetails.asp?id=976151&ln=1

তথ্যসূত্র: বিডিজবস

ঢাকা/ফিরোজ

সর্বশেষ