Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ২৮ নভেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ১৪ ১৪২৮ ||  ২১ রবিউস সানি ১৪৪৩

ঘরে বসে চাকরির সুযোগ দিচ্ছে এনইউ

ফিচার ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৪৯, ১০ অক্টোবর ২০২১   আপডেট: ২১:০৪, ১০ অক্টোবর ২০২১
ঘরে বসে চাকরির সুযোগ দিচ্ছে এনইউ

ঘরে বসে অনলাইনে শিক্ষকতার সুযোগ দিচ্ছে এন ইউ একাডেমি (www.nuonlineacademy.com)। জাতীয় বিশ্ববিদ্যালয় অধিভুক্ত সরকারি/বেসরকারি কলেজ শিক্ষক ও ব্যাচ পড়ানোর অভিজ্ঞতাসম্পন্ন শিক্ষার্থীরা ‘অনলাইন শিক্ষক’ পদে আবেদন করতে পারবেন।

চাকরির বিবরণ/দায়িত্ব

জাতীয় বিশ্ববিদ্যালয় অধিভুক্ত ডিগ্রি, অনার্স, মাস্টার্স এর কোর্সসমূহের (প্রার্থী যে বিষয়ে আগ্রহী) ক্লাস রেকর্ড করে সাবমিট করতে হবে। কোর্সের প্লানিং/সাজেশন প্রস্তুত করতে হবে।

চাকরির ধরন

পার্ট টাইম, ফ্রিল্যান্স।

কর্মস্থল

নিজ বাসায় বসে কাজ।

যোগ্যতা

বিএসসি/এমএসসি/বিকম/বিকম (পাস)/বিবিএ। স্নাতক/স্নাতকত্তোর পর্যায়ের শিক্ষার্থীরাও আবেদন করতে পারবেন। অনলাইন ক্লাসে পারদর্শী হতে হবে। ব্যাচ পড়ানোয় পারদর্শী।

বেতন

আলোচনা সাপেক্ষে (প্রত্যেক শিক্ষকদের জন্য বিভিন্ন সুযোগ সুবিধা থাকবে)।

আবেদনের নিয়ম

জাতীয় বিশ্ববিদ্যালয় অধিভুক্ত অনার্স/ডিগ্রি/মাস্টার্সের যেকোনো বিষয়ের জন্য আবেদন করা যাবে। একজন সর্বোচ্চ ২টি কোর্সে আবেদন করতে পারবেন।

সদ্য তোলা রঙিন ছবিসহ সিভির সঙ্গে সংশ্লিষ্ট বিষয়ের একটি ডেমো ক্লাস লিংক (ইউটিউব/গুগল ড্রাইভ) সংযোজন করতে হবে। কোন কোন কোর্সে ক্লাস নিতে আগ্রহী সেটা উল্লেখ করতে হবে। আগ্রহীরা গুগল ফর্মের (shorturl.at/eqwKN) মাধ্যমে আবেদন করতে পারবেন। এছাড়া সিভি ইমেইল করা যাবে এই ঠিকানায় [email protected]। সিভিতে অবশ্যই কোর্স এর নাম উল্লেখ করতে হবে।

আবেদনের শেষ তারিখ

১২ অক্টোবর, ২০২১।

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়