ঢাকা     শুক্রবার   ০১ জুলাই ২০২২ ||  আষাঢ় ১৭ ১৪২৯ ||  ০১ জিলহজ ১৪৪৩

ওয়ান ব্যাংকে অভিজ্ঞতা ছাড়াই চাকরির সুযোগ

ফিচার ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫২, ১১ মে ২০২২   আপডেট: ১৮:৫৮, ১১ মে ২০২২
ওয়ান ব্যাংকে অভিজ্ঞতা ছাড়াই চাকরির সুযোগ

ওয়ান ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ‘স্পেশাল ক্যাডার অফিসার’ পদে লোক নেবে ব্যাংকটি। এ পদে আবেদনের জন্য লাগবে না কোনো অভিজ্ঞতা। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

এ পদে কতজনকে নিয়োগ দেওয়া হবে তা বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়নি। আগ্রহী প্রার্থীদের দেশের যেকোনো জেলায় কাজের মানসিকতা থাকতে হবে।

স্নাতকোত্তর/চার বছর মেয়াদি স্নাতক (সম্মান) ডিগ্রি/বিএসসি ইঞ্জিনিয়ারিং ডিগ্রি থাকলে ‘স্পেশাল ক্যাডার অফিসার’ পদে আবেদন করা যাবে। তবে শিক্ষাজীবনে অন্তত তিনটি প্রথম শ্রেণি/বিভাগ/সমমানের সিজিপিএ থাকতে হবে। কোনো পরীক্ষায় তৃতীয় বিভাগ/শ্রেণি/সমমানের সিজিপিএ গ্রহণযোগ্য হবে না। সিজিপিএ ৫-এর স্কেলে ৪ ও ৪-এর স্কেলে ৩ থাকলে প্রথম শ্রেণি/বিভাগ হিসেবে গণ্য হবে।

এছাড়া বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে এবং মাইক্রোসফট অফিস অ্যাপ্লিকেশনসহ কম্পিউটার চালনায় পারদর্শী হতে হবে।

প্রার্থীর বয়স ২০২২ সালের ৩১ মে পর্যন্ত ৩০ বছরের মধ্যে হলে আবেদন করতে পারবেন। তবে বীর মুক্তিযোদ্ধার সন্তান ও ওয়ান ব্যাংকে কর্মরতদের ক্ষেত্রে বয়সসীমা ৩২ বছর।

স্পেশাল ক্যাডার অফিসার হিসেবে প্রবেশনকালে মাসিক বেতন হবে ৫০,০০০ টাকা। ১ বছরের প্রবেশন সময়কাল সফলভাবে শেষ হওয়ার পর মেধার ভিত্তিতে অফিসার/সিনিয়র অফিসার হিসেবে নিয়োগ এবং সে অনুযায়ী বেতন ও অন্যান্য সুযোগ সুবিধা দেওয়া হবে।

আবেদনের নিয়ম

আগ্রহী প্রার্থীদের অনলাইনে বিডিজবসের আবেদন করতে হবে। আবেদনের জন্য ক্লিক করুন এখানে। আবেদনের শেষ তারিখ ৩১ মে, ২০২২।

/ফিরোজ/

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়