RisingBD Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২১ অক্টোবর ২০২০ ||  কার্তিক ৬ ১৪২৭ ||  ০৪ রবিউল আউয়াল ১৪৪২

থাইল্যান্ডেও বাংলাদেশ দলের পৃষ্ঠপোষক ওয়ালটন

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২১, ১৬ এপ্রিল ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
থাইল্যান্ডেও বাংলাদেশ দলের পৃষ্ঠপোষক ওয়ালটন

ক্রীড়া প্রতিবেদক : হংকংয়ে চারজাতি ফুটবল টুর্নামেন্টে বাংলাদেশ অনূর্ধ্ব-১৫ দলের পৃষ্ঠপোষক ছিল ওয়ালটন গ্রুপ। সেখানে অপরাজিত চ্যাম্পিয়ন হয় বাংলাদেশের কিশোরীরা। মে মাসের ২ তারিখ থেকে ১৫টি দেশ নিয়ে থাইল্যান্ডে শুরু হবে এএফসি নারী ফুটসাল চ্যাম্পিয়নশিপ। প্রথমবারের মতো সেখানে অংশ নিবে বাংলাদেশ অনূর্ধ্ব-১৬ নারী ফুটবল দল। এখানেও যথারীতি বাংলাদেশ দলের পৃষ্ঠপোষকতায় রয়েছে ওয়ালটন গ্রুপ।

এ বিষয়ে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সদস্য, মহিলা কমিটির চেয়ারম্যান ও ফিফার নির্বাচিত সদস্য মিস মাহফুজা আক্তার কিরণ বলেন, ‘থাইল্যান্ডে ফুটসাল চ্যাম্পিয়নশিপে ওয়ালটন গ্রুপ বাংলাদেশ দলের টিম স্পন্সর হিসেবে থাকবে।’
 


পৃষ্ঠপোষকতার বিষয়ে ওয়ালটন গ্রুপের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর (গেমস এন্ড স্পোর্টস) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) বলেন, ‘আমরা সব সময়ই ফুটবলের পাশে থাকার চেষ্টা করছি। বিশেষ করে মেয়েদের ফুটবলের সঙ্গে। সাফ চ্যাম্পিয়নশিপ, মেয়েদের জাপান সফর, দুইবারের চীন সফর, থাইল্যান্ড ও সিঙ্গাপুর সফর থেকে শুরু করে সবশেষ হংকং সফরেও টিম স্পন্সর হিসেবে ছিলাম। এবার থাইল্যান্ডে অনুষ্ঠিত হতে যাওয়া ১৫ জাতির ‍ফুটসাল টুর্নামেন্টেও বাংলাদেশ অনূর্ধ্ব-১৬ নারী ফুটবল দলের পৃষ্ঠপোষক হিসেবে থাকার সিদ্ধান্ত হয়েছে। আশা করব হংকংয়ের মতো এখানেও আমাদের মেয়েরা তাদের সেরাটা দিয়ে সাফল্য অর্জন করবে।’
 


থাইল্যান্ডের ব্যাংককে অনুষ্ঠিত হতে যাওয়া ফুটসাল টুর্নামেন্ট হবে ফাইভ-এ-সাইড টুর্নামেন্ট। পাঁচজন খেলোয়াড় খেলতে পারবেন মাঠে। যেকোনো সময় খেলোয়াড় বদল করা যাবে। প্রতিযোগিতায় বাংলাদেশ রয়েছে ‘বি’ গ্রুপে। যেখানে তাদের প্রতিপক্ষ হিসেবে রয়েছে মালয়েশিয়া, ভিয়েতনাম ও চায়নিজ তাইপে।

এই টুর্নামেন্টে অংশগ্রহণের জন্য ইতিমধ্যে পল্টনস্থ ক্যাপ্টেন এম. মনসুর আলী হ্যান্ডবল স্টেডিয়ামে অনুশীলন শুরু করে দিয়েছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৬ নারী ফুটবল দল।
 


উল্লেখ্য, ওয়ালটন গ্রুপ এর আগে ভারতে অনুষ্ঠিত সাফ চ্যাম্পিয়নশিপে বাংলাদেশ জাতীয় নারী ফুটবল দলের পৃষ্ঠপোষকতায় ছিল। পাশাপাশি বাংলাদেশ অনূর্ধ্ব-১৬ জাতীয় নারী ফুটবল দলের জাপান, থাইল্যান্ড, সিঙ্গাপুর, দুইবারের চীন সফর ও সবশেষ অনূর্ধ্ব-১৫ দলের হংকং সফরেও পৃষ্ঠপোষকতায় ছিল ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপ।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৬ এপ্রিল ২০১৮/আমিনুল

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়