RisingBD Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২১ অক্টোবর ২০২০ ||  কার্তিক ৬ ১৪২৭ ||  ০৪ রবিউল আউয়াল ১৪৪২

মার্সেলের পৃষ্ঠপোষকতায় চতুর্থ জাতীয় যুব হ্যান্ডবল

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১০, ২০ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মার্সেলের পৃষ্ঠপোষকতায় চতুর্থ জাতীয় যুব হ্যান্ডবল

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল এর পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের ব্যবস্থাপনায় ২৫ এপ্রিল থেকে শুরু হতে যাচ্ছে ‘মার্সেল চতুর্থ জাতীয় যুব (পুরুষ) হ্যান্ডবল প্রতিযোগিতা-২০১৯।’ ছয়দিন ব্যাপী এই প্রতিযোগিতায় দেশের বিভিন্ন জেলার ১২টি দল অংশ নিবে।

প্রতিযোগিতার বিষয়ে জানতে চাইলে বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সহ-সভাপতি ও টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান নুরুল ইসলাম বলেন, ‘ওয়ালটন গ্রুপ এর আগে মেয়েদের জাতীয় যুব টুর্নামেন্টটা করেছে। এবার তারা ছেলেদের জাতীয় যুব হ্যান্ডবল টুর্নামেন্ট করতে যাচ্ছে। ওয়ালটন গ্রুপেরই একটি ব্র্যান্ড মার্সেল এর ব্যানারে ২৫ এপ্রিল থেকে হ্যান্ডবল স্টেডিয়ামে শুরু হবে এই প্রতিযোগিতা। যেখানে বিভিন্ন জেলার ১২টি দল অংশ নিবে। চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলকে ট্রফি দেওয়া হবে। রয়েছে সেরা খেলোয়াড়ের পুরস্কারও।’

টুর্নামেন্টে পৃষ্ঠপোষকতা করার বিষয়ে ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক ( গেমস অ্যান্ড স্পোর্টস, মার্কেটিং) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) বলেন, ‘এর আগে নিয়মিতভাবে মেয়েদের জাতীয় যুব টুর্নামেন্টের সঙ্গে ছিলাম আমরা। এবার ছেলেদেরটাও সঙ্গেও যুক্ত হয়েছি। আশা করি এই টুর্নামেন্টের মাধ্যমে ভালো ভালো কিছু খেলোয়াড় উঠে আসবে। যারা জাতীয় দলের পাইপলাইন শক্তিশালী করবে। তাছাড়া এই টুর্নামেন্টে যারা ভালো করবে সার্ভিসেস টিমগুলোতে তাদের কর্মসংস্থানের সুযোগও হতে পারে। আর সবচেয়ে বড় বিষয় হল আমরা চাই তরুণদের বেশি বেশি খেলাধুলার সঙ্গে সম্পৃক্ত করতে। যাতে তারা মাদক ও অনান্য খারাপ প্রবৃত্তি থেকে নিজেদের দূরে রাখতে পারে।’

টুর্নামেন্টে অংশ নিতে যাওয়া দলগুলোর মধ্যে রয়েছে বান্দরবান,চাপাইনবাবগঞ্জ, কুষ্টিয়া, চট্টগ্রাম, জামালপুর, গোলাপগঞ্জ, ফরিদপুর, পঞ্চগড়, নারায়ণগঞ্জ, নববাগঞ্জ ও লালমনিরহাট। ১২টি দলকে চারটি গ্রুপে ভাগ করে খেলা অনুষ্ঠিত হবে। চার গ্রুপের সেরা চারটি দল সেমিফাইনালে উঠবে।

এই টুর্নামেন্টের মিডিয়া পার্টনার এটিএন বাংলা। রেডিও পার্টনার রেডিও টুডে। আর অনলাইন পার্টনার হিসেবে থাকবে দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম।



রাইজিংবিডি/ঢাকা/২০ এপ্রিল ২০১৯/আমিনুল

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়