ঢাকা, সোমবার, ৪ ভাদ্র ১৪২৬, ১৯ আগস্ট ২০১৯
Risingbd
সর্বশেষ:

বার্সার জন্য সব করতে প্রস্তুত গ্রিজমান

শামীম হোসেন পাটোয়ারি : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৭-২১ ৪:২৫:৫৩ পিএম     ||     আপডেট: ২০১৯-০৭-২১ ৪:৫০:০০ পিএম
বার্সার জন্য সব করতে প্রস্তুত গ্রিজমান
Walton E-plaza

ক্রীড়া ডেস্ক : বিশ্বের অন্যতম সেরা রক্ষনশীল ক্লাব অ্যাটলেটিকো মাদ্রিদ থেকে এবার বার্সেলোনায় নাম লিখিয়েছেন আঁতোয়ান গ্রিজমান। মাদ্রিদ ছেড়ে এবার লিওনেল মেসি ও লুইস সুয়ারেজদের সঙ্গে কাতালান ক্লাবের হয়ে খেলবেন তিনি। বিশ্ব সেরা ফুটবলার মেসি ও বার্সার জন্য যে কোনো কিছু করতে প্রস্তুত বলে জানিয়েছেন ফরাসি এ স্ট্রাইকার।

আর্জেন্টিনার হয়ে কোপা আমেরিকা ব্যর্থতার পর ছুটি কাটিয়ে এখনো বার্সেলোনায় ফিরেননি মেসি। বার্সার নতুন মৌসুম শুরুর আগে লম্বা ছুটি দেওয়া হয়েছে পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী তারকাকে। অন্যদিকে অ্যাটলেটিকো থেকে বার্সায় নাম লেখানোর পর ক্লাবটির ধরন বুঝার চেষ্টা করছেন গ্রিজমান। এ ক্লাবটির সেরা ফুটবলার মেসির সঙ্গে মাঠের নামার অধীর আগ্রহের কথা বলেছেন বিশ্বকাপ জয়ী তারকা গ্রিজমান।

‘তার (মেসি) সঙ্গে খেলাটা বিস্ময়কর হবে। দিনে দিনে তার উন্নতি কিংবা অনুশীলনে সে কি করে তা দেখার অপেক্ষা সইছে না আমার। অনুশীলনে মেসির কাছ থেকে শিখে নিজের মতো করার চেষ্টা করবো। মাঠ ও মাঠের বাইরে তাকে জানার চেষ্টা করবো। ক্লাবে তার পৌঁছার অপেক্ষা সইছে না আমার। মেসি, ক্লাব ও অন্য খেলোয়াড়দের জন্য আমি যে কোনো ভূমিকা পালন করতে প্রস্তুত রয়েছি।’


রাইজিংবিডি/ঢাকা/২১ জুলাই ২০১৯/শামীম

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge