ঢাকা, বুধবার, ৫ ভাদ্র ১৪২৬, ২১ আগস্ট ২০১৯
Risingbd
সর্বশেষ:

কাপ্তাই লেকে জাতীয় দূরপাল্লার সাঁতার প্রতিযোগিতা

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৭-২১ ১০:৩৪:৪৫ পিএম     ||     আপডেট: ২০১৯-০৭-২১ ১০:৫৮:৩০ পিএম
কাপ্তাই লেকে জাতীয় দূরপাল্লার সাঁতার প্রতিযোগিতা
Walton E-plaza

ক্রীড়া প্রতিবেদক : রাঙামাটির কাপ্তাই লেকে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘১৬তম জাতীয় দূরপাল্লার সাঁতার প্রতিযোগিতা-২০১৯’। বাংলাদেশ সুইমিং ফেডারেশনের ব্যবস্থাপনায় ও বাংলাদেশ নৌবাহিনীর সহযোগিতায় আগামী মঙ্গলবার দিনব্যাপী এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

প্রতিযোগিতা উপলক্ষ্যে বাংলাদেশ নৌবাহিনী সুইমিংপুলে উন্মুক্ত বাছাই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। সেখান থেকে ৮ জন পুরুষ ও ৬ জন মহিলা সাঁতারু প্রতিযোগিতার জন্য চূড়ান্তভাবে নির্বাচিত হয়েছেন।

পুরুষ বিভাগের সাঁতারুরা হলেন- ফয়সাল আহমেদ (সেনাবাহিনী), পলাশ চৌধুরী  (নৌবাহিনী), রবিউল ইসলাম (পাবনা জেলা ক্রীড়া সংস্থা), জাহিদুল ইসলাম (নৌবাহিনী), সুজন মিয়া (সেনাবাহিনী), মো. কাজল মিয়া (ইছামতি সুইমিং ক্লাব, পাবনা), সাজ্জাদ হোসেন (আনসার) ও মো. নয়ন আলী (আনসার)।

মহিলা বিভাগের সাঁতারুরা হলেন- সোনিয়া আক্তার টুম্পা (নৌবাহিনী), রোমানা আক্তার (সেনাবাহিনী), মুক্তি খাতুন (আনসার), নাঈমা খাতুন (সেনাবাহিনী), জুলি আক্তার (সাগরখালী সুইমিং ক্লাব, কুষ্টিয়া) ও বৈশাখি (পূর্বাচল সুইমিং ক্লাব, ঝিনাইদহ)।

প্রতিযোগিতাটি মঙ্গলবার ১০টায় কাপ্তাই এর বরাদম বাজার থেকে শুরু হয়ে বানৌজা শহীদ মোয়াজ্জম বোটপুলে এসে শেষ হবে। প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান বিকাল ৪ টায় সেখানেই অনুষ্ঠিত হবে।

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিন সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকতে সম্মতি জ্ঞাপন করেছেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন রিয়ার এডমিরাল মোহাম্মদ আবু আশরাফ, (ট্যাজ), বিএসপি, এনসিসি, পিএসসি, বিএন কমান্ডার, চট্টগ্রাম নৌ অঞ্চল।


রাইজিংবিডি/ঢাকা/২১ জুলাই ২০১৯/আমিনুল/শামীম

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge