ঢাকা, সোমবার, ২৪ অগ্রহায়ণ ১৪২৬, ০৯ ডিসেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

ঈদ পুনর্মিলনী কাপ গলফ টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৭-২৪ ১২:৩৮:১৮ এএম     ||     আপডেট: ২০১৯-০৭-২৪ ১২:৪৩:৪০ এএম

ক্রীড়া প্রতিবেদক : ‘এজিসি-ওয়ালটন এয়ার কন্ডিশনার ঈদ পুনর্মিলনী কাপ গলফ টুর্নামেন্ট-২০১৯’ গতকাল মঙ্গলবার রাতে সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয়েছে।

এবারের এই প্রতিযোগিতায় রেগুলার বিভাগে চ্যাম্পিয়ন হয়েছেন কর্নেল মো. শওকত ওসমান। ভ্যাটারান বিভাগে চ্যাম্পিয়ন হয়েছেন এ কে এম আব্দুর রাজ্জাক। সিনিয়র বিভাগে চ্যাম্পিয়ন হয়েছেন ব্রিগেডিয়ার জেনারেল মোস্তফা আমিনুল ইসলাম (অবঃ)। মহিলা বিভাগে চ্যাম্পিয়ন হয়েছেন মিসেস নিলা আজিজ। আর জুনিয়র বিভাগে শিরোপা জিতেছেন মাস্টার সাজিদুল ইসলাম।

বিজয়ীদের ট্রফির পাশাপাশি ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে পুরস্কার দেওয়া হয়। এ ছাড়া অংশ নেওয়া গলফার ও আমন্ত্রিত অতিথিদের জন্য অনুষ্ঠিত র‌্যাফেল ড্র তে ওয়ালটন গ্রুপের বিভিন্ন পণ্য উপহার হিসেবে দেওয়া হয়।

আর্মি গলফ গার্ডেনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন আর্মি গলফ ক্লাবের প্রেসিডেন্ট মেজর জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ। এই টুর্নামেন্টে পৃষ্ঠপোষকতা করায় তিনি ওয়ালটন গ্রুপকে ধন্যবাদ জানান এবং প্রতিষ্ঠানটির উত্তোরোত্তর সাফল্য কামনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল শাহ নূর জিলানী, আর্মি গলফ ক্লাবের গলফ ক্যাপ্টেন কর্নেল মো. শওকত ওসমান ও এটিএন বাংলার উপদেষ্টা (প্রশাসন ও মানব সম্পদ) কর্নেল (অবঃ) মীর মোতাহার হাসান।

পুরস্কার বিতরণের পর অনুষ্ঠিত হয় সাংস্কৃতিক অনুষ্ঠান। সেখানে চিত্র নায়িকা পূর্ণিমা পারফর্ম করেন। গান পরিবেশন করেন বাংলাদেশি আইডল নন্দিতা, ক্লোজআপ ওয়ান তারকা সাব্বির। এ ছাড়া পারফর্ম করেন মীরাক্কেল তারকা আরমান।

অ্যামেচার গলফারদের নিয়ে ৫টি ক্যাটাগরিতে এবারের এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। ক্যাটাগরিগুলো ছিল লেডিস, জুনিয়র, ভ্যাটারান, রেগুলার ও সিনিয়র। পাঁচ ক্যাটাগোরিতে সারা দেশের বিভিন্ন গলফ ক্লাবের মোট ৬১৮ জন গলফার অংশ নেন।

এই টুর্নামেন্টের মিডিয়া পার্টনার ছিল এটিএন বাংলা। রেডিও পার্টনার ছিল রেডিও টুডে। সহযোগিতায় ছিল ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার হিসেবে ছিল অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম।

 

রাইজিংবিডি/ঢাকা/২৪ জুলাই ২০১৯/আমিনুল

ইউটিউব সাবস্ক্রাইব করুন