ঢাকা, সোমবার, ১ পৌষ ১৪২৬, ১৬ ডিসেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

নেইমারের ‘মূল্য’ জানাল পিএসজি

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৮-১৪ ৪:২৬:৫৯ পিএম     ||     আপডেট: ২০১৯-০৮-১৪ ৪:৪৬:৪২ পিএম

ক্রীড়া ডেস্ক : নেইমারকে ঠিক কতো মূল্যে বিক্রি করবে তা স্পষ্ট করে জানাচ্ছিল না প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)।  

ফ্রান্সের ক্লাবটি ছাড়ার সিদ্ধান্ত নেওয়ার পর নেইমারকে দলে ভেড়াতে উঠেপড়ে লেগেছে রিয়াল মাদ্রিদ, বার্সেলোনা। পিএসজিকে একাধিক অফার দিয়ে আসছিল দুই ক্লাবই। কিন্তু পিএসজি কিছুতেই সন্তুষ্ট হতে পারছিল না। শেষ পর্যন্ত তারা নেইমারের ‘মূল্য’ নির্ধারণ করেছে। স্প্যানিশ টেবলয়েড মার্কার দাবি, ২৫০ মিলিয়ন ইউরো পেলে নেইমারকে ছাড়বে পিএসজি।

এবার নেইমারকে পাওয়ার লড়াইয়ে কারা টিকে থাকে সেটাই দেখার।  অবশ্য রিয়াল মাদ্রিদ জানিয়েছে, তারা যেকোনো মূল্যে নেইমারকে দলে পেতে চায়।  এজন্য লুকা মড্রিচকে ছাড়তে প্রস্তুত আছে স্প্যানিশ জায়ান্টরা। 

বার্সেলোনার ঝামেলা অন্য জায়গায়। এরই মধ্যে বার্সেলোনা ১২০ মিলিয়ন ইউরো খরচ করে দলে ভিড়িয়েছে আঁতোয়ান গ্রিজম্যানকে। নেইমারকে ২৫০ মিলিয়নে পেতে হলে তাদেরকে এখন অর্থ ধার করা লাগবে। তবে এক্সচেঞ্জ ডিল হলে বার্সেলোনা নেইমারকে পেতে পারে সহজে।  সামুয়েল উমতিতি, ইভান রাকিচিত, দেম্বেলে ও ফিলিপে কুতিনহকে ছাড়তে প্রস্তুত আছে বার্সেলোনা। এদের যেকোনো দুই জনকে পিএসজি চাইলে বার্সেলোনা ছেড়ে দেবে সহজে। নেইমার তাহলে সহজেই যোগ দিতে পারেন কাতালান শিবিরে। 

স্পেনের একটি গণমাধ্যমে লেখা হয়েছে, বার্সার স্পোর্টিং ডিরেক্টর এরিক আবিদাল প্যারিসে পৌঁছেছেন পিএসজির সঙ্গে কথা বলতে। তার সঙ্গে নাকি আছেন বার্সার আর এক ব্রাজিলীয় তারকা ফিলিপে কুতিনহোর এজেন্ট কিয়া জোরাবিচিয়ান। 

সব মিলিয়ে দলবদলের মৌসুমে হঠাৎ-ই ব্রাজিলের সুপারস্টারকে নিয়ে জল্পনা তুঙ্গে।  দুটি তথ্য জানিয়ে রাখা ভালো, লিওনেল মেসি নেইমারকে বার্সেলোনায় ফেরাতে আগ্রহী এবং রিয়াল বস জিনেদিন জিদানেরও একই ইচ্ছে।  ২ সেপ্টেম্বর শেষ হচ্ছে দলবদল।  এর আগে নেইমারদের ভবিষ্যত ঠিক হয়ে যাবে। 

 

রাইজিংবিডি/ঢাকা/১৪ আগস্ট ২০১৯/ইয়াসিন/আমিনুল

ইউটিউব সাবস্ক্রাইব করুন