ঢাকা, বুধবার, ১ কার্তিক ১৪২৬, ১৬ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

মার্সেল রেফ্রিজারেটর জাতীয় মহিলা দাবার শীর্ষে ৬ জন

ক্রীড়া ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৯-২১ ১০:৩১:১৮ পিএম     ||     আপডেট: ২০১৯-০৯-২১ ১০:৩১:১৮ পিএম

ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল এর পৃষ্ঠপোষকতায় চলমান ‘মার্সেল রেফ্রিজারেটর ৩৯তম জাতীয় মহিলা দাবা চ্যাম্পিয়নশিপ-২০১৯’ এর তৃতীয় রাউন্ডের খেলা আজ শনিবার শেষ হয়েছে। তিন রাউন্ড শেষে ৬ জন খেলোয়াড় পূর্ণ ৩ পয়েন্ট করে নিয়ে মিলিতভাবে পয়েন্ট তালিকায় শীর্ষে রয়েছেন।

এরা হলেন- গতবারের চ্যাম্পিয়ন বাংলাদেশ আনসারের আন্তর্জাতিক মহিলা মাস্টার রানী হামিদ, আন্তর্জাতিক মহিলা মাস্টার শারমীন সুলতানা শিরিন, মহিলা ক্যান্ডিডেট মাস্টার শারমীন সামিহা সিম্মী, জান্নাতুল ফেরদৌস, বরিশালের আফরিন জাহান মুনিয়া ও নুশরাত জাহান আলো। আড়াই পয়েন্ট করে নিয়ে মহিলা ফিদে মাস্টার নজারানা খান ইভা ও ঠাকুর জানিয়া হক দ্বিতীয় স্থানে রয়েছেন।

আজ শনিবার জাতীয় ক্রীড়া পরিষদের পুরাতন ভবনের তৃতীয় তলাস্থ দাবা ক্রীড়া কক্ষে তৃতীয় রাউন্ডের খেলা শুরু হয়। তৃতীয় রাউন্ডের খেলায় আন্তর্জাতিক মহিলা মাস্টার শিরিন আহমেদ ওয়ালিজাকে, মুনিয়া মহিলা ক্যান্ডিডেট মাস্টার নোশিন আঞ্জুমকে, মহিলা ক্যান্ডিডেট মাস্টার সিম্মী উম্মে তাসলিমা প্রতিভা তালুকদারকে, আন্তর্জাতিক মহিলা মাস্টার রানী হামিদ মোছাম্মৎ ঝর্না বেগমকে ও আলো কাজী জারিন তাসনিমকে, জান্নাতুল সাবিকুন নাহার তনিমাকে ও মহিলা ফিদে মাস্টার ইভা কিশোয়ারা সাজরীন ইভানাকে এবং ঠাকুর জানিয়া শারমীন খানকে পরাজিত করেন।

আগামীকাল রোববার বিকেল ৩টা থেকে একই স্থানে চতুর্থ রাউন্ডের খেলা শুরু হবে।

এবারের এই প্রতিযোগিতায় ঢাকা শহর ও বিভিন্ন জেলা হতে ৫৭ জন খেলোয়াড় অংশগ্রহণ করছেন।

এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার এটিএন বাংলা, রেডিও পার্টনার রেডিও টুডে আর অনলাইন পার্টনার রাইজিংবিডি.কম।

 

থাইল্যান্ড/আমিনুল

ইউটিউব সাবস্ক্রাইব করুন