ঢাকা, বুধবার, ৩০ আশ্বিন ১৪২৬, ১৬ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

ভাগ্য পরীক্ষায় সেমিফাইনালে নোফেল

ক্রীড়া ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৯-২১ ১০:৪৭:২৬ পিএম     ||     আপডেট: ২০১৯-০৯-২১ ১০:৪৭:২৬ পিএম

ওয়ালটন অনূর্ধ্ব-১৮ ফুটবল চ্যাম্পিয়নশিপের সেমিফাইনালে উঠেছে নোফেল (নোয়াখালী-ফেনী-লক্ষ্মীপুর) স্পোর্টিং ক্লাব। আজ শনিবার সন্ধ্যায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে দ্বিতীয় কোয়ার্টার ফাইনালে তারা টাইব্রেকার নামক ভাগ্য পরীক্ষায় ৫-৩ ব্যবধানে হারিয়েছে আরামবাগ ক্রীড়া সংঘকে।

শনিবার নোফেলের সঙ্গে হাড্ডাহাড্ডি লড়াই করে আরামবাগ। তাতে প্রথমার্ধ গোলশূন্যভাবেই শেষ হয়। বিরতির পরও চলে হাড্ডাহাড্ডি লড়াই। উভয় দলই আক্রমণ শানিয়েও জালের নাগাল পায়না। তাতে গোলশূন্যভাবেই শেষ হয় নির্ধারিত ৯০ মিনিটের খেলা। এরপর অতিরিক্ত সময়েও কেউ গোলের দেখা পায়নি। তাতে সমতা ভাঙতে টাইব্রেকারের আশ্রয় নিতে হয়। টাইব্রেকার নামক ভাগ্য পরীক্ষায় অবশ্য উতরে যায় নোফেল। তারা ৫-৩ ব্যবধানে আরামবাগকে হারিয়ে সেমিফাইনালে নাম লেখায়।

আগামীকাল রোববার তৃতীয় কোয়ার্টার ফাইনালে ঢাকা আবাহনীর প্রতিপক্ষ চট্টগ্রাম আবাহনী। আর সোমবার চতুর্থ ও শেষ কোয়ার্টার ফাইনালে সাইফ স্পোর্টিং ক্লাব মুখোমুখি হবে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের। দুটি ম্যাচই শুরু হবে বিকেল ৫টায়।

কোয়ার্টার ফাইনালের পর ২৪ ও ২৫ সেপ্টেম্বর থাকবে বিরতি। ২৮ ও ২৯ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে দুটি সেমিফাইনাল। আর ৩০ সেপ্টেম্বর হবে ফাইনাল।

প্রিমিয়ার লিগের ১২টি দলের যুব দলকে চারটি গ্রুপে ভাগ করে প্রথম পর্ব রাউন্ড রবিন লিগ পদ্ধতিতে অনুষ্ঠিত হয়। টিম বিজেএমসি প্রিমিয়ার লিগে খেললেও অনূর্ধ্ব-১৮ এই টুর্নামেন্টে দল দেয়নি।

 

থাইল্যান্ড/আমিনুল

ইউটিউব সাবস্ক্রাইব করুন