ঢাকা, শনিবার, ৩ কার্তিক ১৪২৬, ১৯ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

আমিনুলকে নিয়ে বাংলাদেশের ফাইনাল স্কোয়াড

ক্রীড়া প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৯-২২ ৭:১১:৩৮ পিএম     ||     আপডেট: ২০১৯-০৯-২৩ ৯:৫৮:৫১ এএম

ত্রিদেশীয় সিরিজে লিগ পর্বের শেষ ম্যাচে আমিনুল ইসলাম বিপ্লব খেলতে পারেননি। তবে মঙ্গলবারের ফাইনাল ম্যাচের স্কোয়াডে তাকে রাখা হয়েছে।

ঢাকায় প্রথম দুই ম্যাচের পর চট্টগ্রাম পর্বের জন্য দল ঘোষণা করেছিল বিসিবি।  চার পরিবর্তন আনা হয়েছিল দলে।  ১৪ জনের দল হয়েছিল ১৫ জনের।  ফাইনাল ম্যাচের জন্য ওই ১৫ জনের স্কোয়াডে কোনো পরিবর্তন আনেনি বিসিবি।

যদিও আমিনুলের থাকা নিয়ে ছিল সংশয়। জিম্বাবুয়ের বিপক্ষে অভিষেক ম্যাচে আলো ছড়ানোর সঙ্গে চোট সঙ্গী করেন আমিনুল। বোলিংয়ের সময় হ্যামিল্টন মাসাকাদজার একটি শট ঠেকাতে গিয়ে বাম হাতের তালুতে কেটে যায় তরুণ লেগ স্পিনারের। ম্যাচ শেষে রাতে যেতে হয় ক্লিনিকে। সেখানে তার হাতের ক্ষত স্থানে তিনটি সেলাই লাগে।

আফগানিস্তানের বিপক্ষে শেষ ম্যাচের আগে অনুশীলনে ব্যান্ডেজ নিয়ে শুধু বোলিং করেছিলেন আমিনুল। তবে শনিবারের ম্যাচে তাকে দেখা যায়নি। মিনহাজুল আবেদীন নান্নু জানিয়েছেন, তাকে বিশ্রামে রাখা হয়েছে। ’ ম্যাচ শেষে ডাগ আউটে আমিনুলকে দেখা দিয়েছিল।  তার হাতে ছিল না কোনো ব্যান্ডেজ।

ফাইনালের স্কোয়াডে তাকে রাখা হলেও ম্যাচ খেলতে পারবেন কিনা তা এখনও নিশ্চিত নয়।  সোমবার সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত মিরপুর শের-ই-বাংলায় অনুশীলন করবে বাংলাদেশ।  অনুশীলনেই বোঝা যাবে আমিনুলের ফাইনাল খেলার সম্ভাবনা কতোটুকু।

বাংলাদেশ টি-টোয়েন্টি দল: সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, লিটন কুমার দাস, আফিফ হোসেন ধ্রুব, তাইজুল ইসলাম, রুবেল হোসেন, শফিউল ইসলাম,মুস্তাফিজুর রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন, নাঈম শেখ, আমিনুল ইসলাম বিপ্লব, নাজমুল হোসেন শান্ত।


ঢাকা/ইয়াসিন

ইউটিউব সাবস্ক্রাইব করুন