ঢাকা, শনিবার, ৮ অগ্রহায়ণ ১৪২৬, ২৩ নভেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

বেল-মডরিচের চোটে চিন্তিত রিয়াল

ক্রীড়া ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১০-১৪ ৬:২২:২৮ পিএম     ||     আপডেট: ২০১৯-১০-১৪ ৬:২২:২৮ পিএম

দেশের হয়ে আন্তর্জাতিক ম্যাচে খেলতে গিয়ে চোটকে সঙ্গী করেছেন রিয়াল মাদ্রিদের দুই তারকা খেলোয়াড় গ্যারেথ বেল ও লুকা মডরিচ। চোটের কারণে চলতি মৌসুমে এখনো পুরো শক্তির দল নিয়ে মাঠ নামতে পারেনি রিয়াল। তাই এই দুই তারকার নতুন চোট রিয়াল কোচ জিনেদিন জিদানের কপালে চিন্তার ভাজ ফেলেছে।

২০২০ ইউরো বাছাইয়ে গত রোববার ক্রেয়েশিয়া ও ওয়েলসের  মধ্যকার  ম্যাচটি ১-১ গোলে  ড্র হয়। ওই ম্যাচের শেষ সময়ে ডান হ্যামস্ট্রিংয়ে চোট পেয়ে দুজনের সহায়তায় মাঠ ছাড়েন মডরিচ। আর বাম পায়ের পেশির সমস্যায় ভুগলেও পুরো ম্যাচ খেলেন ওয়েলস ফরোয়ার্ড বেল।

গত মাসেও দেশের হয়ে খেলতে গিয়ে পেশির চোটে ১৬ দিন মাঠের বাইরে ছিলেন মডরিচ। তবে এবারের চোট অতটা গুরুতর নয় বলে জানিয়েছেন ক্রোয়েশিয়া মেডিকেল টিমের সদস্য নিকোলা ইয়ের্কান। 

অন্যদিকে অস্বস্তি নিয়ে পুরো ম্যাচ খেলা বেলের গোলেই হার এড়ায় ওয়েলস। তার সঙ্গে চোট কাটিয়ে এখনো দলে না ফেরা জার্মান মিডফিল্ডার টনি ক্রসকে নিয়ে চিন্তিত সান্তিয়াগো বার্নাব্যুর ক্লাবটি।

খেলোয়াড়দের চোট খুব একটা গুরুতর না হলেও জিদানের চিন্তা অন্য কারণে। আগামী ২৬ অক্টোবর চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার বিপক্ষে এল ক্লাসিকো খেলবে রিয়াল। এর আগে নিজের তারকা খেলোয়াড়দের ফিট পাওয়া নিয়েই চিন্তা বাড়ছে ফরাসি এ কোচের।


ঢাকা/শামীম

ইউটিউব সাবস্ক্রাইব করুন