ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ইংল্যান্ডের বোলিং পরামর্শক প্যাটেল

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:৪৩, ১৮ অক্টোবর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ইংল্যান্ডের বোলিং পরামর্শক প্যাটেল

এক সময় নিউজিল্যান্ড জাতীয় দলের হয়ে খেলেছেন জিতান প্যাটেল। স্পিন বিষয়ে কিউইদের হাড়ির খবর ভালোই জানা তার। তাই নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে ওয়ারউইকশায়ার অধিনায়ক ও কিউ প্রাক্তন বোলারকে স্পিন বোলিং পরামর্শক হিসেবে নিয়োগ দিয়েছে ইংল্যান্ড।

আগামী মাসে নিউজিল্যান্ডের মাঠে টি-টোয়েন্টি সিরিজে মুখোমুখি হবে ইংল্যান্ড। নিউজিল্যান্ডের হয়ে সবশেষ ২০১৭ সালের মার্চে আন্তর্জাতিক ম্যাচ খেলা প্যাটেলের নিয়োগের বিষয়টি বৃহস্পতিবার নিশ্চিত করে ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড।

পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি ও দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে আগামী সপ্তায় ক্রাইস্টচার্চে পৌঁছাবে ইংল্যান্ড। তখনই সফরকরারী দলের সঙ্গে যোগ দেবেন প্যাটেল। দলে নিয়মিত স্পিনার আদিল রশিদ ও ম্যাট পার্কিসন এবং অনিয়মিত স্পিনার জো ডেনলি ও ডেভিড মালানদের নিয়ে কাজ করবেন আন্তর্জাতিক ক্রিকেটে ১৩০ উইকেট নেওয়া এই ডানহাতি অফ স্পিনার।

এ কারণে প্ল্যাঙ্কেট শিল্ডে ক্রিকেট ওয়েলিংটনের হয়ে আগামী তিন ম্যাচ খেলতে পারবেন না ৩৯ বছর বয়সী প্যাটেল। আগামী ১ নভেম্বর হ্যাগলি ওভালে শুরু হবে টি-টোয়েন্টি সিরিজ।

সবশেষ কাউন্টি মৌসুমে ২৬.৭৫ গড়ে ৬৪ উইকেট নিয়েছেন প্যাটেল। ইংল্যান্ড দলে দায়িত্ব পাওয়ায় সহকারী কোচ পল কলিংউডের সঙ্গে দায়িত্ব পালন করতে দেখা যাবে তাকে।


ঢাকা/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়