ঢাকা, রবিবার, ২ অগ্রহায়ণ ১৪২৬, ১৭ নভেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

পাকিস্তান সফরে ওয়ানডে ও টি-টোয়েন্টি দল ঘোষণা

ক্রীড়া প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১০-২১ ৯:৩৭:৫৩ পিএম     ||     আপডেট: ২০১৯-১০-২১ ৯:৩৭:৫৩ পিএম

তিন ম্যাচ টি-টোয়েন্টি ও দুই ম্যাচ ওয়ানডে সিরিজ খেলতে ২০১৫ সালের পর আবার পাকিস্তান সফর করবে বাংলাদেশ নারী ক্রিকেট দল। এই সফরকে সামনে রেখে আজ সোমবার ওয়ানডে ও টি-টোয়েন্টি দল ঘোষণা করা হয়েছে। টি-টোয়েন্টির অধিনায়ক করা হয়েছে যথারীতি সালমা খাতুনকে। আর ওয়ানডের অধিনায়ক করা হয়েছে রুমানা আহমেদকে। আগামীকাল মঙ্গলবার পাকিস্তানের উদ্দেশ্যে দেশ ছাড়ার কথা রয়েছে নারী ক্রিকেট দলের।

১৫ জনের স্কোয়াডের বাইরে স্ট্যান্ডবাই হিসেবে রাখা হয়েছে ৮ জনকে।

শনিবার লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ-পাকিস্তান। একই স্টেডিয়ামে ২৮ ও ৩০ অক্টোবর সিরিজের বাকি দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে। টি-টোয়েন্টি সিরিজের পর দুটি ওয়ানডে খেলবে বাংলাদেশ ও পাকিস্তানের নারী ক্রিকেট দল। প্রথমটি হবে ২ নভেম্বর। দ্বিতীয়টি ৪ নভেম্বর। ভেন্যু সেই লাহোরের গাদ্দাফি স্টেডিয়াম।

বাংলাদেশ দল :

সালমা খাতুন (টি-টোয়েন্টি অধিনায়ক), রুমানা আহমেদ (ওয়ানডে অধিনায়ক), শামীমা সুলতানা (উইকেটরক্ষক), আয়শা রহমান, নিগার সুলতানা (উইকেটরক্ষক), সানজিদা ইসলাম, লতা মন্ডল, পান্না ঘোষ, মল্লিকা, শারমিন সুলতানা, খাদিজা-তুল-কুবরা, ফারজানা হক পিংকি, শারমিন সুলতানা সুপ্তা ও সানজিদা আক্তার মেঘলা।

স্ট্যান্ডবাই :

নাহিদা আক্তার, ফাহিমা খাতুন, রিতু মনি, সোবহানা মুস্তারি, লাবনি আক্তার, জিনাত আছিয়া অর্থি, সাবিকুন নাহার জেসমিন ও হ্যাপি আলম।


ঢাকা/আমিনুল

ইউটিউব সাবস্ক্রাইব করুন