ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

আন্তর্জাতিক গণমাধ্যমে সাকিব-মুশফিকদের স্ট্রাইক

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪৯, ২১ অক্টোবর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আন্তর্জাতিক গণমাধ্যমে সাকিব-মুশফিকদের স্ট্রাইক

১১ দফা দাবিতে ধর্মঘট ডেকেছে জাতীয় দলের ও অন্যান্য ক্রিকেটাররা। তাদের দাবি-দাওয়া মেনে না নেওয়া পর্যন্ত তারা ক্রিকেট সংশ্লিষ্ট কার্যক্রম বন্ধ রাখবে। যদিও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে বলা হয়েছে উদ্ভুত পরিস্থিতি দ্রুততম সময়ে সমাধান করা হবে। কিন্তু আন্তর্জাতিক গণমাধ্যমে বিষয়টি ফলাও করে প্রচার করা হচ্ছে। অধিকাংশ গণমাধ্যমই বিষয়টিকে ভারত সফরের জন্য অশনি সংকেত হিসেবে বর্ণনা করেছে।

যেমন রয়টার্স শিরোনাম করেছে, ‘Bangladesh players go on strike, tour of India in jeopardy’ (বাংলাদেশের খেলোয়াড়রা ধর্মঘট ডেকেছে, ঝুঁকিতে ভারত সফর)।

যুক্তরাজ্যের ডেইলি মেইল শিরোনাম করেছে, ‘India tour in doubt as Bangladesh cricketers go on strike’ (ভারত সফর নিয়ে শঙ্কা, ধর্মঘট ডেকেছে বাংলাদেশের ক্রিকেটাররা)।

আল জাজিরা লিখেছে, ‘Bangladesh cricketers go on strike over pay, other demands’ (বেতনাদি ও অন্যান্য চাওয়া নিয়ে ধর্মঘটে বাংলাদেশের ক্রিকেটাররা)।

যেহেতু ক্রিকেটাররা ধর্মঘট ডেকেছে ভারত সফরকে সামনে রেখে। তাই ভারতের অধিকাংশ গণমাধ্যমেই খবরটি গুরুত্বসহকারে প্রকাশিত হয়েছে। তার মধ্যে দ্য হিন্দু শিরোনাম করেছে, ‘Bangladesh’s India tour under threat after cricketers go on strike’ (ক্রিকেটারদের ধর্মঘটের কারণে বাংলাদেশের ভারত সফর ঝুঁকিতে)।

টাইমস অব ইন্ডিয়া লিখেছে, ‘Bangladesh Cricketers go on strike, question mark on India Tour. (বাংলাদেশের ক্রিকেটরার ধর্মঘট ডেকেছে, ভারত সফর প্রশ্নবিদ্ধ)।

এনডিটিভি শিরোনাম করেছে, ‘Bangladesh's Tour Of India In Doubt As Players Go On Strike.’ (খেলোয়াড়দের ধর্মঘটে বাংলাদেশের ভারত সফর নিয়ে শঙ্কা)।


ঢাকা/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়