RisingBD Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ০২ অক্টোবর ২০২০ ||  আশ্বিন ১৭ ১৪২৭ ||  ১৪ সফর ১৪৪২

ইডেনে ধারাভাষ্যের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন মাশরাফি

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:৪৮, ১৪ নভেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ইডেনে ধারাভাষ্যের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন মাশরাফি

মাশরাফি বিন মুর্তজা

। তিনি টেস্ট খেলেন না এক দশক হয়ে গেছে। আন্তর্জাতিক টি-টোয়েন্টি ছেড়েছেন দুই বছর আগে। এখন খেলেন শুধু ওয়ানডে। গত বিশ্বকাপের পর চোটের কারণে আর ওয়ানডেও খেলা হয়নি। আগামী বছরের মে-জুনের আগে বাংলাদেশের আর ওয়ানডে খেলাও নেই। মাশরাফির এই ফাঁকা সময়টাই কাজে লাগাতে চেয়েছিল স্টার স্পোর্টস।

অবশ্য খেলা না থাকলেও নিজ জেলা নড়াইল-২ আসনের সংসদ সদস্য হিসেবেও মাশরাফির ব্যস্ততা কম নয়। সেই ব্যস্ততার কারণে ধারাভাষ্যের প্রস্তাব ফিরিয়েছেন কি না, তা অবশ্য স্পষ্ট করেননি মাশরাফি। দেশের একটি জাতীয় দৈনিককে মাশরাফি বলেছেন, ‘আমাকে গোলাপি বলের টেস্টে ধারাভাষ্য দিতে বলা হয়েছিল। কিন্তু আমি আগ্রহী হইনি। ওদেরকে না বলে দিয়েছি।’ তবে খেলা দেখতে কলকাতায় যাচ্ছেন বলে তিনি নিশ্চিত করেছেন, ‘এই ম্যাচটি দেখার ইচ্ছা আছে। আশা করি, খেলার সময় আমি কলকাতাতেই থাকব।’

ঐতিহাসিক এই টেস্ট রাঙিয়ে রাখতে নানা উদ্যোগ নিয়েছে ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গল (সিএবি)। ইডেনের ঐতিহ্যবাহী ঘণ্টা বাজিয়ে টেস্টের উদ্বোধন করবেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ভারতীয় বোর্ড সভাপতি সৌরভ গাঙ্গুলী বাংলাদেশের আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন শিল্পী রুনা লায়লাকেও আমন্ত্রণ জানিয়েছেন। ম্যাচ শুরুর আগে গান গাইবেন এই কিংবদন্তি। ২০০০ সালে ভারতের বিপক্ষে বাংলাদেশের অভিষেক টেস্টের দলে থাকা প্রত্যেক ক্রিকেটারকেও আমন্ত্রণ জানিয়েছে সিএবি।

 

ঢাকা/পরাগ

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়