ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

সেমিফাইনালে বাসাইলের শহীদ হুমায়ুন ক্লাব

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৫, ১৫ নভেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সেমিফাইনালে বাসাইলের শহীদ হুমায়ুন ক্লাব

এসএম নজরুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্নামেন্ট-২০১৯ এর প্রথম কোয়ার্টার ফাইনাল ম্যাচে জয় পেয়েছে বাসাইলের শহীদ হুমায়ুন ক্লাব।

আজ শুক্রবার বিকেলে টাঙ্গাইল সদর উপজেলার গোসাই জোয়াইর আজিম মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় মাঠে উত্তেজনাপূর্ণ এই ম্যাচে ট্রাইব্রেকারে ৫-৪ গোলে টাঙ্গাইলের সন্তোষের ভাসানী যুব সংঘকে পরাজিত করে তারা।  আর এতে করে প্রথম দল হিসেবে সেমিফাইনালে পৌঁছে যায় শহীদ হুমায়ুন ক্লাব।

খেলার শুরু থেকে আক্রমাণাত্বক ফুটবল খেলে কোয়ার্টার ফাইনালের আমেজ বজায় রাখে উভয় দল। প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ম্যাচ হলেও, শুরু থেকেই মধ্যমাঠে আধিপত্য বজায় রাখে শহীদ হুমায়ুন ক্লাব। ছন্দময় ফুটবল আর নির্ভুল পাসে ক্ষণে ক্ষণেই তারা আক্রমণ করে ভাসানী যুব সংঘের শিবিরে। রক্ষণভাগ আর গোলরক্ষকের সাহসিকতায় সেই আক্রমণ প্রতিহত করতে সমর্থ হয় ভাসানী যুব সংঘ। একইভাবে তাদের আক্রমণও বিফলে যায়। তাতে প্রথমার্ধে গোলশূন্যভাবে শেষ হয়।

দ্বিতীয়ার্ধে গোল করার জন্য আরও মরিয়া হয়ে উঠে উভয় দল। কিন্তু রেফারির শেষ বাঁশি বাজার আগ পর্যন্ত কোন দলই গোল করতে না পারায় ম্যাচ গড়ায় টাইব্রেকারে। সেখানে ৫-৪ গোলের ব্যবধানে ভাসানী যুব সংঘকে পরাজিত করে শহীদ হুমায়ুন ক্লাব সেমিফাইনালে নাম লেখায়।

২২ নভেম্বর শুক্রবার দুপুরে একই মাঠে দ্বিতীয় কোয়ার্টার ফাইনালে সখীপুর স্পোর্টিং ক্লাব মুখোমখি হবে টাঙ্গাইলের পিচুরিয়া যুব সংঘের।

উল্লেখ্য, দেশের ইলেকট্রনিক্স ও ইলেকট্রিক্যাল শিল্পের স্বপ্নদ্রষ্টা, বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক, ওয়ালটন গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত আলহাজ¦ এস এম নজরুল ইসলাম এর স্মরণে টাঙ্গাইল সদর উপজেলার ঘারিন্দা ইউনিয়নের গোসাই জোয়াইর গ্রামের আজিম মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় মাঠে গত ১১ অক্টোবর থেকে শুরু হয়েছে ‘ওয়ালটন এস এম নজরুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্নামেন্ট-২০১৯’। স্থানীয় গোসাই জোয়াইর আদর্শ যুব সংঘের আয়োজনে এই টুর্নামেন্টে জেলার বিভিন্ন এলাকার মোট ১৬টি দল অংশ নিচ্ছে।


টাঙ্গাইল/শাহরিয়ার সিফাত/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়