ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ওয়ালটন রেফ্রিজারেটর প্রথম বিভাগ কাবাডি লিগ শুরু

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫৪, ১৮ নভেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন রেফ্রিজারেটর প্রথম বিভাগ কাবাডি লিগ শুরু

ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ কাবাডি ফেডারেশনের ব্যবস্থাপনায় আজ সোমবার থেকে শুরু হয়েছে ‘ওয়ালটন রেফ্রিজারেটর প্রথম বিভাগ কাবাডি লিগ-২০১৯’। এবারের এই প্রতিযোগিতায় ১০টি দল অংশ নিয়েছে। দলগুলোকে দুই গ্রুপে ভাগ করে প্রতিযোগিতা অনুষ্ঠিত হচ্ছে। ৮দিন ব্যাপী এই প্রতিযোগিতা চলবে ২৫ নভেম্বর পর্যন্ত।

বিকেলে পল্টনস্থ কাবাডি স্টেডিয়ামে প্রতিযোগিতার উদ্বোধন করেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক এফ এম ইকবাল বিন আনোয়ার (ডন)। এ সময় কাবাডি ফেডারেশনের অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। উদ্বোধনী খেলায় জুরাইন জনতা ক্লাব ৫৪-২০ পয়েন্টের ব্যবধানে হারিয়েছে মৌলভী সুরুজ্জামাল স্মৃতি সংসদকে।

প্রতিযোগিতায় অংশ নেওয়া ১০ টি দলকে দুই গ্রুপে ভাগ করা হয়েছে। ‘ক’ গ্রুপে রয়েছে জুরাইন জনতা ক্লাব, মৌলভী সুরুজ্জামাল স্মৃতি সংসদ, শিশু কিশোর, অর্বাচীন ক্রীড়া চক্র ও দিয়া স্পোর্টিং ক্লাব। ‘খ’ গ্রুপে রয়েছে আইডিয়াল ক্লাব, আলী স্পোর্টিং ক্লাব, ফারুক স্মৃতি সংসদ, স্বর্ণালী সংসদ ও মেন্স সিটি ক্লাব।

দুটি গ্রুপ থেকে সেরা চারটি দল সুপার লিগে উন্নীত হবে। ২৩, ২৪ ও ২৫ নভেম্বর পর্যন্ত হবে সুপার লিগ। সুপার লিগে চারটি দল একে অপরের সঙ্গে খেলবে এবং পয়েন্ট তালিকায় শীর্ষে থাকা দলটি চ্যাম্পিয়ন হবে। প্রথম বিভাগ থেকে দুটি দল প্রিমিয়ার লিগে খেলার সুযোগ পাবে।


ঢাকা/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়