ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

৬৯৬ দিন পর ওয়ার্নারের সেঞ্চুরি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৪৭, ২২ নভেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
৬৯৬ দিন পর ওয়ার্নারের সেঞ্চুরি

২০১৭ সালের ডিসেম্বরে সবশেষ সেঞ্চুরির দেখা পেয়েছিলেন ডেভিড ওয়ার্নার। মেলবোর্নে ইংল্যান্ডের বিপক্ষে করেছিলেন ১০৩ রান। যা ছিল তার টেস্ট ক্যারিয়ারের ২১তম সেঞ্চুরি।

এরপর দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট খেলে অস্ট্রেলিয়া। ওই সিরিজে বল টেম্পারিংয়ের সঙ্গে যুক্ত থাকার কারণে এক বছর নিষিদ্ধ হন ওয়ার্নার। নিষেধাজ্ঞার আগে ও পরে সব মিলিয়ে ১৮ ইনিংস খেলেছিলেন। কোনোটিতেই সেঞ্চুরির দেখা পাননি।

প্রায় ২ বছর পর ঘরের মাঠে টেস্ট খেলতে নেমে সেঞ্চুরির দেখা পেয়েছেন ওয়ার্নার। আজ পাকিস্তানের বিপক্ষে প্রথম টেস্টের দ্বিতীয় দিনে তুলে নিয়েছেন সেঞ্চুরি। ইয়াসির শাহ’র করা ৫৩তম ওভারের শেষ বলে ১ রান নিয়ে তিন অঙ্কের ম্যাজিক্যাল ফিগারে পৌঁছান তিনি। ১৮০ বল খেলে ৭টি চারের সাহায্যে সেঞ্চুরি পূর্ণ করেন। যা তার টেস্ট ক্যারিয়ারের ২২তম সেঞ্চুরি। যেটা তিনি পেয়েছেন ৬৯৬ দিন পর (১ বছর ১০ মাস ২৭ দিন)।

শুক্রবার স্থানীয় সময় সকালে ব্যাট করতে নামেন ওয়ার্নার। ৫২ রান করে মধ্যাহ্ন বিরতিতে যান তিনি। বিরতি থেকে ফিরে এসে আবার ব্যাট করতে শুরু করেন। এবার ৯৯ রান নিয়ে চা বিরতিতে যান। সেখান থেকে ফিরে এসে পূর্ণ করেন সেঞ্চুরি। এ রিপোর্ট লেখা পর্যন্ত  ১৩৩ রান নিয়ে অপরাজিত আছেন তিনি।

 

ঢাকা/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়