ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

এক ওয়াকওভার আর দুই হারে ওয়ালটনের বিদায়

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪৬, ২২ নভেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এক ওয়াকওভার আর দুই হারে ওয়ালটনের বিদায়

ওয়ালটন প্রেজেন্টস বঙ্গবন্ধু অ্যামেচার ফুটসাল কাপের গ্রুপ পর্ব থেকেই বিদায় নিয়েছে ওয়ালটন গ্রুপ। আজ শুক্রবার ‘ডি’ গ্রুপের তিনটি ম্যাচে মাঠে নামে ওয়ালটন গ্রুপ। গ্রুপ পর্বের প্রথম ম্যাচে ওয়ালটন ২-১ গোলে হেরে যায় প্রয়োজন সংঘের কাছে। পরের ম্যাচটিতে প্রতিপক্ষ না আসায় ওয়াক ওভার পায়। তৃতীয় ম্যাচে সিদ্দিক বাজার ঢাকা জুনিয়রের কাছে ৪-১ গোলে হেরে যায়। তাতে গ্রুপ পর্ব থেকেই বিদায় নিশ্চিত হয়ে যায় ওয়ালটনের।

এ ছাড়া দিনের অন্যান্য ম্যাচের মধ্যে সকার রেজিমেন্ট ২-১ গোলে কারওয়ানবাজার প্রগতি সংঘকে হারায়। দ্বিতীয় ম্যাচে তারা ২-২ গোলে ড্র করে ঢাকা ট্রিবিউনের সঙ্গে। তৃতীয় ম্যাচে সকার রেজিমেন্ট ৭-২ গোলে হারায় স্টারস একাদশকে। অন্যদিকে স্টার একাদশ ঢাকা ট্রিবিউনের কাছে ৩-০ গোলে হারলেও পরবর্তী ম্যাচে ২-১ গোলে কারওয়ানবাজার প্রগতি সংঘের বিপক্ষে জয় পায়। দ্বিতীয় ম্যাচে ঢাকা ট্রিবিউন ৩-১ গোলে কারওয়ানবাজার প্রগতি সংঘকে হারায়। এভিএল লাল দল প্রথম ম্যাচে বিবিএস ক্যাবলস এর কাছে ৬-০ গোলে হার মানে। পরের ম্যাচে দিয়াভোলা দলের কাছে ১০-০ গোলের ব্যবধানে হারে তারা।

আগামীকাল শনিবার সকাল ১০ টা থেকে রাত ১০ টা পর্যন্ত গ্রুপ পর্বের বাকি ম্যাচগুলো অনুষ্ঠিত হবে। গ্রুপ পর্বের ৮ গ্রুপ থেকে দুটি করে দল শেষ ষোলোতে যাবে। তাদের নিয়ে পর্যায়ক্রমে কোয়ার্টার ফাইনাল, সেমিফাইনাল ও ফাইনাল হবে। ২৯ নভেম্বর বিকেল ৩টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত হবে এই ম্যাচগুলো।

ওয়ালটন প্রেজেন্টস বঙ্গবন্ধু কাপ ফুটসাল টুর্নামেন্টে ৪০টি দল আটটি গ্রুপে ভাগ হয়ে প্রতিদ্বন্দ্বিতা করছে। টুর্নামেন্টের বিজয়ী দল এক লাখ টাকা প্রাইজমানির পাশাপাশি ইংল্যান্ডের বেডফোর্ড ক্লাবে সাত দিনের উন্নত প্রশিক্ষণের সুযোগ পাবে। এছাড়া প্রতিযোগিতা উপলক্ষে ইংল্যান্ডের সাবেক তারকা ফুটবলাররা ঢাকায় এসে বাংলাদেশের সাবেক তারকা ফুটবলারদের সঙ্গে একটি প্রীতি ম্যাচও খেলবেন।

ফাইভ-এ-সাইড টুর্নামেন্টে ১৫ থেকে ৪০ বছর বয়সী যে কেউ অংশ নিতে পারছে। তবে কোনো পেশাদার ফুটবলার অংশ নিতে পারবে না।

এই ফুটসাল টুর্নামেন্টের মিডিয়া পার্টনার এটিএন বাংলা। তারা সব ম্যাচের নিউজ কাভারেজ দেবে এবং ফাইনাল ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে।


ঢাকা/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়