ঢাকা, মঙ্গলবার, ১৪ মাঘ ১৪২৬, ২৮ জানুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের টিকিটসংখ্যা বাড়ল

ক্রীড়া প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১২-০৬ ৮:৩৪:৫১ পিএম     ||     আপডেট: ২০১৯-১২-০৭ ৮:৩০:৫৩ এএম

ব্যাপক চাহিদার কারণে বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের জন্য টিকিটের নতুন আরেকটি ক্যাটাগরি অন্তর্ভুক্ত করেছে বিসিবি।

মাঠের ভেতর মঞ্চের সামনে বসে অনুষ্ঠান দেখতে নতুন ক্যাটাগরির টিকিটের জন্য খরচ করতে হবে ৫ হাজার টাকা।

এর আগে তিন ক্যাটাগরির টিকিটের কথা জানিয়েছিল বিসিবি। মাঠের ভেতর মঞ্চের সামনে বসে অনুষ্ঠান দেখতে একজন দর্শককে খরচ করতে হবে ১০ হাজার টাকা। গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিট মিলবে ২৫০০ টাকায়। আর ক্লাব হাউসের টিকিটের দাম ১০০০ টাকা।

আগের তিনটির সঙ্গে ৫ হাজার টাকার টিকিটের নতুন ক্যাটাগরি যুক্ত করার কথা শুক্রবার সন্ধ্যায় জানায় বিসিবি।

শুক্রবার প্রথম তিন ক্যাটাগরির টিকিট দেওয়া হয়েছে মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামের এক নম্বর গেটে ও সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের বুথে। শনিবার থেকে সব ক্যাটাগরির টিকিট পাওয়া যাবে আরও ভিন্ন তিনটি স্থানে। সেগুলো হলো- দ্য ওয়েস্টার্ন ঢাকা, ফাহিম মিউজিক ও গুলশান দুই নম্বরের ক্যাফে ইডেন।

এছাড়া অনলাইনে www.shohoz.com, www.paypoint.com.bd, ও www.gadgetbangla.com,- এই তিনটি মাধ্যমে টিকিট কেনা যাবে।

সকাল সাড়ে ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত বুথ থেকে টিকিট সংগ্রহ করা যাবে।

মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে আগামী রোববার হবে বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান। প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনুষ্ঠানের উদ্বোধন করবেন। মঞ্চ কাঁপানোর জন্য বলিউড থেকে উড়িয়ে আনা হচ্ছে সালমান খান ও ক্যাটরিনা কাইফকে। সঙ্গীত পরিবেশন করবেন ভারতীয় শিল্পী কৈলাশ খের, সনু নিগম। থাকছেন বাংলাদেশের জেমস, মমতাজসহ আরও অনেক শিল্পী।

কিন্তু মাঠে মঞ্চের অবস্থানের কারণে খুব বেশি দর্শক উদ্বোধনী অনুষ্ঠান দেখার সুযোগ পাচ্ছেন না। বৃহস্পতিবার বিসিবি সভাপতি নাজমুল হাসান জানিয়েছিলেন, সব মিলিয়ে ১০-১২ হাজারের মতো লোক উদ্বোধনী অনুষ্ঠান দেখতে পারবেন। এর মধ্যে সাত-আট হাজারের মতো টিকিট কিনতে পারবেন সাধারণ দর্শকরা।

নতুন ক্যাটাগরি যুক্ত হওয়ায় টিকিটসংখ্যাও কিছুটা বেড়ে গেল।

উদ্বোধনী অনুষ্ঠান সরাসরি দেখানো হবে তিনটি চ্যানেলে। গাজী টিভি ও মাছরাঙার পাশাপাশি দেখানো হবে নিউজ ২৪ চ্যানেলে। এছাড়া ঢাকা শহরের বেশ কয়েকটি পয়েন্টসহ দেশের সাতটি বিভাগে বড় পর্দায় দেখানো হবে অনুষ্ঠান।


ঢাকা/পরাগ