ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

এস এম নজরুল স্মৃতি ফুটবল টুর্নামেন্টে সেমিফাইনালে প্রভাতী ক্লাব

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২২, ৬ ডিসেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এস এম নজরুল স্মৃতি ফুটবল টুর্নামেন্টে সেমিফাইনালে প্রভাতী ক্লাব

ওয়ালটনের সৌজন্যে এস এম নজরুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্নামেন্ট-২০১৯ এর শেষ কোয়ার্টার ফাইনাল ম্যাচে জয় পেয়েছে টাঙ্গাইলের প্রভাতী ক্লাব।

শুক্রবার বিকেলে টাঙ্গাইল সদর উপজেলার গোসাই জোয়াইর আজিম মেমোরিয়াল উচ্চবিদ্যালয় মাঠে বীরপুশিয়া প্রগতি যুব সংঘকে ১-০ গোলে পরাজিত করে তারা। আর এতে করে ৪র্থ ও শেষ দল হিসেবে সেমিফাইনালে পৌঁছে যায় প্রভাতী ক্লাব।

খেলার শুরু থেকে পাল্টাপাল্টি আক্রমণে খেলতে থাকে দুই দল। প্রথমার্থে দুই দলের কেউ গোলের দেখা না পেলেও তুমুল উত্তেজনায় দর্শকদের মাতিয়ে রাখে।

দ্বিতীয়ার্থের শুরু থেকে প্রথমার্থের ধারাবাহিকতা বজায় রাখে দুই দল। পাল্টাপাল্টি আক্রমণ হলেও গোলশূণ্য ম্যাচ যখন গড়াচ্ছে ট্রাইব্রেকারের দিকে তখনই খেই হারায় বীরপুশিয়া। ম্যাচের প্রায় শেষ সময়ে গোল হজম করে বসে তারা। আর এতে প্রভাতী ক্লাব এগিয়ে যায় ১-০ গোলে। ম্যাচের বাকি সময়ে গোল পরিশোধে ব্যর্থ হওয়ায় বীরপুশিয়াকে বিদায় নিতে হয় কোয়ার্টার ফাইনালের স্মৃতি নিয়ে।

ইতিমধ্যে সেমিফাইনাল নিশ্চিত করা বাকি তিন দল হলো- বাসাইলের শহীদ হুমায়ুন ক্লাব, টাঙ্গাইলের পিচুরিয়া যুব সংঘ ও কালিহাতীর রতনগঞ্জ ইলেভেন স্টার ক্রীড়া চক্র।

দেশের ইলেকট্রনিক্স ও ইলেকট্রিক্যাল শিল্পের স্বপ্নদ্রষ্টা, বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক, ওয়ালটন গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত আলহাজ্ব এস এম নজরুল ইসলামের স্মরণে টাঙ্গাইল সদর উপজেলার ঘারিন্দা ইউনিয়নের গোসাই জোয়াইর গ্রামের আজিম মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় মাঠে গত ১১ অক্টোবর থেকে শুরু হয় ‘ওয়ালটন এস এম নজরুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্নামেন্ট-২০১৯’।

স্থানীয় গোসাই জোয়াইর আদর্শ যুব সংঘের আয়োজনে এই টুর্নামেন্টে জেলার বিভিন্ন এলাকার ১৬টি দল অংশ নেয়।


টাঙ্গাইল/শাহরিয়ার সিফাত/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়