ঢাকা, শনিবার, ১১ মাঘ ১৪২৬, ২৫ জানুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

এসেই চ্যালেঞ্জ দিলেন আমির, রাসেলও বাংলাদেশে

ক্রীড়া প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১২-০৯ ১০:৫৫:৫৬ পিএম     ||     আপডেট: ২০১৯-১২-০৯ ১০:৫৬:১২ পিএম

টি-টোয়েন্টির অন্যতম সেরা অলরাউন্ডার আন্দ্রে রাসেল বঙ্গবন্ধু বিপিএল খেলতে এখন বাংলাদেশে।  ঢাকায় পা রেখেছেন পাকিস্তানের পেসার মোহাম্মদ আমিরও।

বুধবার মাঠে গড়াচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের বিশেষ আসর।  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে বিসিবি নিজেদের তত্ত্বাবধানে আয়োজন করছে এবারের বিপিএল।  ফ্রাঞ্চাইজি বাদ দিয়ে বিপিএল আয়োজন করায় অনেক নামীদামি খেলোয়াড় নেই এবারের বিপিএলে।  তবে যারা আছেন তাদের প্রায় সবাই এখন বাংলাদেশে।  বল মাঠে গড়ানোর কিছুদিনের মধ্যে চলে আসবেন বাকিরা।

ওয়েস্ট ইন্ডিজের ডানহাতি পেস অলরাউন্ডার আন্দ্রে রাসেল রোববার রাতে পৌঁছান বাংলাদেশে।  তার দল রাজশাহী রয়েলস।  শেষ কয়েক বছর নিয়মিত বিপিএল খেলে আসছেন রাসেল। এবারও তার অফার ছিল অস্ট্রেলিয়ার বিগ ব্যাশে খেলার। কিন্তু বিপিএলে খেলার আগ্রহ থাকায় বিগ ব্যাশে খেলার অফার ফিরিয়েছেন রাসেল।  মঙ্গলবার রাজশাহী কিংস সকাল ৯টায় অনুশীলন করবে মিরপুর শের-ই-বাংলায়।  রাজশাহীর জার্সিতে রাসেলকে দেখা যাবে অনুশীলনে।

এদিকে আজ মিরপুরে অনুশীলন করেছেন মোহাম্মদ আমির।  তার দল খুলনা টাইগার্স।  অনুশীলনে নেমেই আমির চ্যালেঞ্জ জানিয়েছেন বোলারদের।  সাফ জানিয়েছেন, এবার টুর্নামেন্টের সর্বোচ্চ উইকেট শিকারি হতে চান তিনি‘আমি কেবলই এলাম। আপনারা যদি আমাদের দল খুলনা টাইগার্স দেখেন, দেখবেন খুব ভাল দল হয়েছে, বিশেষ করে স্থানীয় ভালো খেলোয়াড়রা আছে এই দলে। আশা করছি ভাল কিছু করব। ব্যক্তিগতভাবে আমি টুর্নামেন্টের সর্বোচ্চ উইকেট শিকারি হতে চাই।’- অনুশীলনের ফাঁকে আত্মবিশ্বাসী কন্ঠে বলেছেন আমির।


ঢাকা/ইয়াসিন