RisingBD Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২৭ জানুয়ারি ২০২১ ||  মাঘ ১৩ ১৪২৭ ||  ১২ জমাদিউস সানি ১৪৪২

মিথুন ঝড়ে চট্টগ্রামকে ১৬৩ রানের টার্গেট দিল সিলেট

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:০৯, ১১ ডিসেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মিথুন ঝড়ে চট্টগ্রামকে ১৬৩ রানের টার্গেট দিল সিলেট

মোহাম্মদ মিথুনের টি-টোয়েন্টি ক্যারিয়ার সেরা ইনিংসে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে চ্যালেঞ্জিং লক্ষ্য বেঁধে দিয়েছে সিলেট থান্ডার।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বুধবার বিপিএলের উদ্বোধনী ম্যাচে আগে ব্যাট করতে নেমে ৪ উইকেটে ১৬২ রান করে সিলেট। ৪৭ বলে ৮৪ রানে অপরাজিত ছিলেন মিথুন।

টস হেরে ব্যাট করতে নেমে সিলেটের শুরুটা ভালো হয়নি। দ্বিতীয় ওভারেই রুবেল হোসেনের বলে উইকেটের পেছনে ক্যাচ দিয়ে ফেরেন রনি তালুকদার।

দ্বিতীয় উইকেট জুটিতে ৪৬ রান যোগ করেন জনসন চার্লস ও মিথুন। পঞ্চম ওভারে রায়াদ এমরিটকে চার্লস হাঁকান টানা চারটি চার।

বিপজ্জনক হয়ে ওঠা চার্লসকে দারুণ এক ডেলিভারিতে বোল্ড করে জুটি ভাঙেন বাঁহাতি স্পিনার নাসুম আহমেদ। ২৩ বলে ৭ চারে চার্লস করেন ৩৫ রান।

এরপর বেশিক্ষণ টেকেননি জীবন মেন্ডিস। বাউন্ডারিতে চাঁদউইক ওয়ালটনের দারুণ এক ক্যাচে শ্রীলঙ্কান ব্যাটসম্যান ফেরেন ৪ রানে।

চতুর্থ উইকেটে অধিনায়ক মোসাদ্দেক হোসেনকে নিয়ে দারুণ এক জুটি গড়েন মিথুন। ডানহাতি ব্যাটসম্যান ইনিংস শুরু করেছিলেন অবশ্য ধীরগতিতে। প্রথম ১৫ রান করতে খেলেন ১৯ বল। পরের ১১ বলে পৌঁছে যান পঞ্চাশে।

পেসার মুক্তার আলীকে ছক্কা হাঁকিয়ে মিথুনের তাণ্ডব শুরু। এরপর নাসুমের এক ওভারেই হাঁকান তিন ছক্কা। পরের ওভারে নাসির হোসেনকে ছক্কায় উড়িয়ে ফিফটি পূর্ণ করেন মাত্র ৩০ বলে।

শেষ ওভারে মোসাদ্দেককে ফিরিয়ে ৯৪ রানের জুটি ভাঙেন রুবেল। ৩৫ বলে একটি করে চার ও ছক্কায় মোসাদ্দেক করেন ২৯ রান। মিথুন শেষ পর্যন্ত ৪৭ বলে ৪ চার ও ৫ ছক্কায় ৮৪ রানে অপরাজিত ছিলেন। এই ফরম্যাটে তার আগের সেরা ছিল ৮০।


ঢাকা/পরাগ

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়