ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

দুই ব্রাজিলিয়ানের গোলে রিয়ালের জয়

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:২২, ১২ ডিসেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দুই ব্রাজিলিয়ানের গোলে রিয়ালের জয়

চ্যাম্পিয়নস লিগের নকআউট পর্বের টিকিট নিশ্চিত হয়েছিল আগেই। ক্লাব ব্রুজের বিপক্ষে গ্রুপের শেষ ম্যাচটা রিয়াল মাদ্রিদের জন্য ছিল শুধুই আনুষ্ঠানিকতা। সেই ম্যাচে বেলজিয়ান ক্লাবটিকে ৩-১ গোলে হারিয়েছে জিনেদিন জিদানের দল।

রিয়ালের জয়ে একটি করে গোল করেন দুই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রদ্রিগো ও ভিনিসিউস জুনিয়র। অন্য গোলটি লুকা মডরিচের।

ক্লাব ব্রুজের মাঠে বুধবার রাতে ‘এ’ গ্রুপের ম্যাচে প্রথমার্ধ ছিল অবশ্য গোলশূন্য। বিরতির পর ৫৩ মিনিটে রিয়ালকে এগিয়ে দেন রদ্রিগো।

অবশ্য দুই মিনিট পরই ভানাকেনের গোলে সমতা ফেরায় স্বাগতিকরা। তবে ৬৪ মিনিটে রিয়ালের লিড পুনরুদ্ধার করেন ভিনিসিউস। আর যোগ করা সময়ে ব্যবধান বাড়ান মডরিচ।

এই গ্রুপের চ্যাম্পিয়ন হিসেবে আগেই শেষ ষোলোর টিকিট নিশ্চিত করেছিল পিএসজিও। শেষ ম্যাচে তারা গালাতাসারাইকে উড়িয়ে দিয়েছে ৫-০ গোলে। একটি করে গোল করেন নেইমার, কিলিয়ান এমবাপে, এডিনসন কাভানি, মাউরো ইকার্দি ও সারাবিয়া।

ছয় ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে গ্রুপের শীর্ষে আছে পিএসজি। ১১ পয়েন্ট নিয়ে রানার্সআপ রিয়াল। ব্রুজের পয়েন্ট ৩, গালাতাসারাইয়ের ২।

ওদিকে ‘ডি’ গ্রুপের ম্যাচে বায়ের লেভারকুসেনকে ২-০ গোলে হারিয়েছে জুভেন্টাস। একটি করে গোল করেন ক্রিস্টিয়ানো রোনালদো ও গঞ্জালো হিগুয়াইন।

গ্রুপের আরেক ম্যাচে লকোমোটিভ মস্কোকে ২-০ গোলে হারিয়ে নকআউট পর্ব নিশ্চিত করেছে অ্যাটলেটিকো মাদ্রিদ। এই গ্রুপের চ্যাম্পিয়ন জুভেন্টাসের সঙ্গে রানার্সআপ হয়ে শেষ ষোলোতে উঠেছে স্প্যানিশ ক্লাবটি।

 

ঢাকা/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়