ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ওয়ালটন বিজয় দিবস গলফ টুর্নামেন্টের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪০, ১৫ ডিসেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন বিজয় দিবস গলফ টুর্নামেন্টের উদ্বোধন

টাঙ্গাইল জেলার ঘাটাইলের শহীদ সালাহউদ্দিন সেনানিবাসের ভেতরের সৌন্দর্যমণ্ডিত গলফ কোর্সে  চলছে ‘ওয়ালটন বিজয় দিবস গলফ টুর্নামেন্ট-২০১৯’। এ নিয়ে পঞ্চমবারের মতো এই টুর্নামেন্টের পৃষ্ঠপোষকতা করেছে ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপ।

যদিও টুর্নামেন্টটি শুরু হয়েছে শুক্রবার থেকে। কিন্তু আজ রোববার হয়েছে আনুষ্ঠানিক উদ্বোধন। দুপুরে টুর্নামেন্টের উদ্বোধন করেন ওয়ালটন গ্রুপের ভাইস চেয়ারম্যান এসএম নুরুল আলম রেজভী। এসময় উপস্থিত ছিলেন ঘাটাইল শহীদ সালাহউদ্দিন সেনানিবাসের ১৯ পদাতিক ডিভিশনের জিওসি ও ঘাটাইল এরিয়া কমান্ডার মেজর জেনারেল মিজানুর রহমান শামীম, ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক (গেমস এন্ড স্পোর্টস, মার্কেটিং) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) ও ঘাটাইল শহীদ সালাহউদ্দিন সেনানিবাস গলফ ক্লাবের প্রধান নির্বাহী লেঃ কর্নেল মেসবাহ উদ্দিন আহমেদ।

এ সময় আরো উপস্থিত ছিলেন উর্ধ্বতন সেনা কর্মকর্তা ও পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের কর্মকর্তাগণ।

এবারের এই বিজয় দিবস গলফ টুর্নামেন্টে ঘাটাইল ছাড়াও ঢাকা, সাভার, ময়মনসিংহ সেনানিবাস গলফ ক্লাব এবং দেশের অন্যান্য গলফ ক্লাব থেকে গলফাররা অংশ নিয়েছেন। এবারের এই প্রতিযোগিতায় সাব জুনিয়র, জুনিয়র, লেডি এবং রেগুলার (৯ হোল ও ১৮ হোল) গলফারসহ প্রায় দেড় শতাধিক গলফার অংশ নিয়েছেন।

এই প্রতিযোগিতার সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার হিসেবে আছে দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজ পেপার রাইজিংবিডি.কম।

 

টাঙ্গাইল/সিফাত/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়