ঢাকা, সোমবার, ১৩ মাঘ ১৪২৬, ২৭ জানুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

আশরাফুলের চার গোলে নৌবাহিনীর বড় জয়

ক্রীড়া প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১২-১৫ ৯:৪৫:৫৪ পিএম     ||     আপডেট: ২০১৯-১২-১৫ ৯:৪৫:৫৪ পিএম

ওয়ালটন রেফ্রিজারেটর বিজয় দিবস হকি প্রতিযোগিতায় রোববার দুটি ম্যাচ অনুষ্ঠিত হয়। দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয় বাংলাদেশ নৌবাহিনী ও বিকেএসপি। ম্যাচে ৭-১ ব্যবধানে জয় পেয়েছে নৌবাহিনী। দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয় বাংলাদেশ সেনাবাহিনী ও বাংলাদেশ বিমান বাহিনী। এই ম্যাচে বিমান বাহিনীকে ৪-১ গোলে হারিয়েছে সেনাবাহিনী।

নৌবাহিনীর বড় জয়ে আশরাফুল ইসলাম একাই চারটি গোল করেন। তিনি ম্যাচের ২০, ২৪, ৩৭ ও ৫৩ মিনিটে গোলগুলো করেন। চারটি গোলই আসে পেনাল্টি কর্নার থেকে। জোড়া গোল করেছেন মইনুল ইসলাম। তিনি ৪ ও ৩৪ মিনিটে দুটি ফিল্ড গোল করেন। একটি গোল করেন দ্বীন ইসলাম ইমন ৪ মিনিটে। ৫৭ মিনিটে বিকেএসপির ওবায়দুল হোসেন একটি গোল শোধ দেন।

এদিকে সেনাবাহিনীর হয়ে গোল পেয়েছেন খোরশেদ আলম (১৭ মি.), সোহানুর রহমান (৩৮ মি.), মামুন মিয়া (৪৪ মি.) ও জামাল হোসেন (৫১ মি.)। বিমান বাহিনীর হয়ে ম্যাচের ৪৭ মিনিটে একটি গোল শোধ দেন প্রসেনজিত রায়।

আগামীকাল কোনো খেলা নেই। পরদিন লিগ পর্বের শেষ দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে। বিকেল তিনটায় প্রথম ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ পুলিশ ও সোনালী ব্যাংক। আর সন্ধ্যা ৬টায় মুখোমুখি হবে বাংলাদেশ সেনা বাহিনী-বাংলাদেশ নৌ বাহিনী।

এবারের এই ওয়ালটন রেফ্রিজারেটর বিজয় দিবস হকি প্রতিযোগিতায় ৬টি দল অংশ নিয়েছে। লিগ পদ্ধতিতে প্রতিযোগিতা চলবে ১৯ ডিসেম্বর পর্যন্ত। পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা দুটি দল ফাইনাল খেলবে। টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল ১ লাখ টাকা ও রানার্সআপ ৫০ হাজার টাকা প্রাইজমানি পাবে। এছাড়া টুর্নামেন্টের সেরা খেলোয়াড় ও সর্বোচ্চ গোলদাতা ১০ হাজার টাকা করে পুরস্কার পাবেন।

টুর্নামেন্টে অংশ নেওয়া দলগুলো হল- বাংলাদেশ নৌবাহিনী, বাংলাদেশ সেনাবাহিনী, বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান, বাংলাদেশ বিমান বাহিনী, বাংলাদেশ পুলিশ ও সোনালী ব্যাংক লিমিটেড।

এই প্রতিযোগিতার সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। মিডিয়া পার্টনার এটিএন বাংলা। রেডিও পার্টনার রেডিও টুডে। আর অনলাইন পার্টনার দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পেপার রাইজিংবিডি.কম।


ঢাকা/আমিনুল