ঢাকা, সোমবার, ১৩ মাঘ ১৪২৬, ২৭ জানুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

রোনালদোর জোড়া গোলে জুভেন্টাসের জয়

ক্রীড়া ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১২-১৫ ১০:০৬:৪২ পিএম     ||     আপডেট: ২০১৯-১২-১৫ ১০:৫০:৪৬ পিএম

পয়েন্ট টেবিলের শীর্ষস্থান হারিয়েছে জুভেন্টাস। ২ পয়েন্টে এগিয়ে থেকে শীর্ষে আছে ইন্টার মিলান। তবে আজ রোববার রাতে উদিনিসকে ৩-১ গোলে হারিয়েছে জুভেন্টাস। এই জয়ে সাময়িক সময়ের জন্য পয়েন্ট টেবিলের শীর্ষে উঠেছে সাদা-কালো শিবির।

ঘরের মাঠে আজ জোড়া গোল করেছেন ক্রিস্টিয়ানো রোনালদো। একটি গোল করেছেন লিওনার্দো বোনুচ্চি। উদিনিসের হয়ে একটি গোল শোধ দিয়েছেন ইগনাসিও পুসেতো।

আজ জোড়া গোল করার মধ্য দিয়ে সবশেষ চার ম্যাচে পাঁচটি গোল পেলেন রোনালদো। আর এর মধ্য দিয়ে নতুন একটি মাইলফলক স্পর্শ করেছেন তিনি। চলতি মৌসুমে ১৯ ম্যাচে মাঠে নেমে ১১ গোল করেছেন পর্তুগীজ তারকা। তাতে একমাত্র খেলোয়াড় হিসেবে ইংল্যান্ডের শীর্ষস্থানীয় সবগুলো লিগে টানা ১৫ মৌসুম দুই অঙ্কের কোটায় গোল করার নজির স্থাপন করেছেন।

ঘরের মাঠে ম্যাচের নবম মিনিটেই দলকে এগিয়ে নেন রোনালদো। ৩৭ মিনিটে নিজের জোড়া গোল পূর্ণ করেন। তাতে জুভেন্টাস এগিয়ে যায় ২-০ গোলে। বিরতিতে যাওয়ার আগে বোনুচ্চি গোল করলে ৩-০ ব্যবধানে এগিয়ে থেকেই প্রথমার্ধের খেলা শেষ করে জুভেন্টাস। 

বিরতির পর অবশ্য আর কোনো গোল পায়নি তুরিনের ওল্ড লেডিরা। তবে ম্যাচের যোগ করা সময়ে (৯০+৪) উদিনিসের পুসেতো একটি গোল শোধ দেন। কিন্তু সেটা হার এড়ানোর জন্য যথেষ্ট ছিল না।

এই জয়ের ফলে ১৬ ম্যাচ থেকে ৩৯ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান নিয়েছে জুভেন্টাস। এক ম্যাচ কম খেলা ইন্টার মিলানের সংগ্রহ ৩৮ পয়েন্ট। তারা রয়েছে দ্বিতীয় স্থানে। ১৬ ম্যাচ থেকে ১৫ পয়েন্ট সংগ্রহ করে উদিনিস রয়েছে ১৭তম অবস্থানে।

 

ঢাকা/আমিনুল