ঢাকা, বুধবার, ৭ মাঘ ১৪২৬, ২২ জানুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

টটেনহ্যামের জয়ের দিনে পয়েন্ট হারিয়েছে ম্যানইউ

ক্রীড়া ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১২-১৫ ১০:৩৭:৩০ পিএম     ||     আপডেট: ২০১৯-১২-১৫ ১০:৩৭:৩০ পিএম

ওল্ড ট্রাফোর্ড আর মলিনাক্স স্টেডিয়াম। দুটি মাঠে একই সময়ে ময়দানি লড়াইয়ে নামে ম্যানচেস্টার ইউনাইটেড ও টটেনহ্যাম হটস্পার। তবে ম্যাচ দুটি ফল এক হয়নি। এভারটনের সঙ্গে আত্মঘাতী গোলে ১-১ ব্যবধানে ড্র করেছে ম্যানইউ। আর উলভারহ্যাম্পটন ওয়ান্ডারার্সের বিপক্ষে ২-১ গোলে জয় পেয়েছে টটেনহ্যাম।

ঘরের মাঠে ম্যাচের ৩৬ মিনিটে পিছিয়ে পরে রেড ডেভিলসরা। এ সময় ভিক্টর লিন্ডেলফ আত্মঘাতী গোল করে এগিয়ে দেন এভারটনকে। বিরতির পর ৭৭ মিনিটে ম্যাচে সমতা ফেরান ম্যানইউর মাসুন গ্রিনউড। বাকি সময়ে এই সমতা আর ভাঙেনি। তাতে পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়তে হয় ওলে গুনার শুলশারের শিষ্যদের।

এদিকে উলভারহ্যাম্পটনের বিপক্ষে ম্যাচের ৮ মিনিটেই এগিয়ে যায় টটেনহ্যাম। এ সময় লুকাস মোরা গোল করে এগিয়ে নেন দলকে। তার গোলে এগিয়ে থেকেই প্রথমার্ধের খেলা শেষ করে হটস্পাররা। বিরতির পর ৬৭ মিনিটে সমতা ফেরায় উলভারের অ্যাডাম ত্রাওরি। এই সমতা নিয়েই শেষ হয় নির্ধারিত ৯০ মিনিটের খেলা। কিন্তু ৯০+১ মিনিটের মাথায় জান ভার্তোনগেন গোল করে পূর্ণ ৩ পয়েন্ট এনে দেন টটেনহ্যামকে।

এই জয়ের ফলে ১৭ ম্যাচ থেকে ২৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে অবস্থান নিয়েছে টটেনহ্যাম। সমান ম্যাচ থেকে ২৫ পয়েন্ট নিয়ে ম্যানইউ রয়েছে ষষ্ঠ স্থানে। ২৪ পয়েন্ট নিয়ে অষ্টম স্থানে রয়েছে উলভারহ্যাম্পটন। ১৭ ম্যাচ থেকে এভারটনের সংগ্রহ ১৮ পয়েন্ট। তারা রয়েছে ১৬তম অবস্থানে।


ঢাকা/আমিনুল