ঢাকা, বৃহস্পতিবার, ১ শ্রাবণ ১৪২৭, ১৬ জুলাই ২০২০
Risingbd
সর্বশেষ:

৪ মিনিটের ঝড়ে আর্সেনালের হৃদয় ভাঙল চেলসি

ক্রীড়া ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১২-২৯ ১০:৪৫:৩৮ পিএম     ||     আপডেট: ২০১৯-১২-৩০ ৮:৫১:৩৭ এএম

এভাবেও ম্যাচ জেতা যায়?

বড়জোর ম্যাচটা ড্র হলেও হতো! অন্তত আর্সেনালের দর্শকরা খুশি মনে বাড়ি ফিরতে পারতেন। কিন্তু চেলসির শেষ মুহূর্তের ৪ মিনিটের ঝড়ে হৃদয় ভাঙে তাদের।

ম্যাচের ৮২ মিনিট পর্যন্ত এমিরেটস স্টেডিয়ামে এগিয়ে ছিল আর্সেনাল। ঘরের দর্শকরা উৎসবের অপেক্ষায় ছিলেন। আর মাত্র ৮ মিনিট। তাহলেই অলব্লুজদের বিপক্ষে জয়। কিন্তু ওই ৮ মিনিটেই চেলসির বাজিমাত।

৮৩ মিনিটে গোল করেন ব্রাজিলের ফুটবলার জরগিনহো। ৪ মিনিটের ব্যবধানে চেলসিকে এগিয়ে নেন ট্যামি আব্রাহাম। ওই গোলেই সবশেষ আর্সেনালের। নির্ধারিত সময়ের পর অতিরিক্ত ৮ মিনিট খেলা হয়েছিল। তাতেও ম্যাচ ড্র করতে পারেনি স্বাগতিকরা। চেলসি ম্যাচ জিতে নেয় ২-১ গোলে।

এর আগে প্রথমার্ধের ১৩ মিনিটে গোল করে স্বাগতিক দর্শকদের উল্লাসে ভাসান পিয়েরে আউবামিয়াং। কিন্তু শেষ পর্যন্ত তার মুখের হাসি টেকেনি।  

সবধরণের প্রতিযোগীতা মিলিয়ে টানা চার ম্যাচে ঘরের মাঠে জয়হীন আর্সেনাল। ১৯৫৯ সালে সবশেষ এমনটা দেখতে হয়েছিল তাদের। ৬০ বছর পর পুরোনো দুঃস্মৃতি ফিরে এলো এমিরেটস স্টেডিয়ামে।

এ জয়ের পরও পয়েন্ট টেবিলের চারে অবস্থান করছে চেলসি। ২০ ম্যাচে ১১ জয় তাদের। ম্যাচ ড্র করেছে ২টি, হেরেছে ৭টি। সমান ম্যাচে এটি আর্সেনালের ষষ্ঠ পরাজয়। ৫ জয় ও ৯ ড্র নিয়ে পয়েন্ট টেবিলের ১২তম স্থানে তারা।

১৮ ম্যাচের ১৭টি জিতে ৫২ পয়েন্ট নিয়ে সবার উপরে লিভারপুল।


ঢাকা/ইয়াসিন