ঢাকা, শনিবার, ৪ মাঘ ১৪২৬, ১৮ জানুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

লুকাকুর জোড়া গোলে বড় জয় ইন্টারের

ক্রীড়া ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০১-১৫ ১০:৫৪:৩৬ এএম     ||     আপডেট: ২০২০-০১-১৫ ১০:৫৪:৩৬ এএম

কোপা ইতালিয়ার কোয়ার্টার ফাইনালে কালিগারির বিপক্ষে ৪-১ গোলের জয় পেল ইন্টার মিলান। এর ফলে কোপা ইতালিয়ার সেমিফাইনালে উঠলো দলটি। বেলজিয়ান স্ট্রাইকার রোমেলু লুকাকু ম্যাচে জোড়া গোল করেন। এর মধ্যে নিজের ক্যারিয়ারের সবচেয়ে দ্রুততম গোল করেন এই বেলজিয়ান স্ট্রাইকার।

কালিগারির বিপক্ষে ম্যাচে নামার আগে ইন্টার মিলান কর্তৃপক্ষ লুকাকুর সঙ্গে চুক্তির বিষয়টি নিশ্চিত করে। ২০১৯ মৌসুমে ম্যানচেস্টার ইউনাইটেড থেকে ধারে নেরাজ্জুরিদের শিবিরে যোগ দেয় লুকাকু। ম্যাচের আগে ক্লাব কর্তৃপক্ষ নিশ্চিত করে আসন্ন মৌসুমে লুকাকুকে দলে ভিড়াবে তারা। ম্যানইউয়ের সাথে ৭৪ মিলিয়ন ইউরোর চুক্তি নিশ্চিত করে দলটি।

ম্যাচের ২১ সেকেন্ডের মাথায় কালিগারির ডিফেন্ডার ক্রিস্টিয়ান ওলিভারের ভুল পাসে বল পেয়ে গোল করেন লুকাকু। ম্যাচের ২২তম মিনিটে ইন্টারের পক্ষে ব্যবধান দ্বিগুণ করেন স্প্যানিশ বোয়া ভালেরো। বিরতির চার মিনিট পর নিজের দ্বিতীয় গোলে ব্যবধান ৩-০ করেন ২৬ বছরের লুকাকু। চলতি মৌসুমে এ নিয়ে ২৫ ম্যাচে ১৮ গোল করেন লুকাকু। গত মৌসুমে ম্যানইউয়ের হয়ে পুরো সিজন খেলে মাত্র ১৫ গোল পান এই বেলজিয়ান।

ম্যাচের ৭২ মিনিটের সময় ওলিবা কালিগারির পক্ষে এক গোল পরিশোধ করেন। তবে আট মিনিট পরে হেডে গোল করে ৪-১ ব্যবধানের জয় নিশ্চিত করেন ইতালিয়ান ফুটবলার আন্দ্রে রানোসিয়া।


ঢাকা/কামরুল