ঢাকা, সোমবার, ৬ মাঘ ১৪২৬, ২০ জানুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

চতুর্থ জাতীয় মহিলা রাগবি প্রতিযোগিতার পৃষ্ঠপোষকতায় ওয়ালটন

ক্রীড়া প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০১-১৫ ৪:৪২:০৩ পিএম     ||     আপডেট: ২০২০-০১-১৫ ৪:৪২:০৩ পিএম

জাতীয় মহিলা রাগবির নিয়মিত পৃষ্ঠপোষক ওয়ালটন গ্রুপ। ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠানটির পৃষ্ঠপোষকতায় এর আগে জাতীয় মহিলা রাগবির তিনটি আসর হয়েছে। চলতি মাসের শেষ দিকে মাঠে গড়াবে চতুর্থ জাতীয় মহিলা রাগবি। যথারীতি এবারের আসরের সঙ্গেও পৃষ্ঠপোষক হিসেবে রয়েছে ওয়ালটন গ্রুপ।

এ বিষয়ে আজ বাংলাদেশ রাগবি ফেডারেশন ইউনিয়নের সাধারণ সম্পাদক মৌসুম আলী বলেন, ‘ওয়ালটন আমাদের নিয়মিত পৃষ্ঠপোষক। জাতীয় মহিলা রাগবি তাদের পৃষ্ঠপোষকতাতেই অনুষ্ঠিত হয়। এবারও যথারীতি তারা আছে আমাদের সঙ্গে। ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় চলতি মাসের শেষ দিকে আমরা চতুর্থ জাতীয় মহিলা রাগবি প্রতিযোগিতা আয়োজন করব। ভেন্যু ও হোস্টেল পেলে ২৫ তারিখ থেকে শুরু করার ইচ্ছা আছে আমাদের। গেল বছর ১৩টি দল অংশ নিয়েছিল। এবার আশা করছি ১৬টি দল অংশ নিবে। সার্ভিসেস দলগুলোর মধ্যে আনসার দল দেওয়ার কথা বলেছে।’

পৃষ্ঠপোষকতা করার বিষয়ে ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) বলেন, ‘রাগবি ফেডারেশন ইউনিয়নের সঙ্গে আমাদের সম্পর্ক অনেক দিনের। এর আগেও আমরা রাগবির বিভিন্ন প্রতিযোগিতার সঙ্গে সম্পৃক্ত হয়েছি। প্রথম, দ্বিতীয় ও তৃতীয় জাতীয় মহিলা রাগবি প্রতিযোগিতার পৃষ্ঠপোষকতায় ছিলাম। এবারও যথারীতি আছি। আশা করছি এই প্রতিযোগিতার মাধ্যমে ভালো কিছু মহিলা রাগবি খেলোয়াড় উঠে আসবে। যারা আমাদের জাতীয় মহিলা রাগবি দলকে সমৃদ্ধ করবে। মেয়েদের এই টুর্নামেন্টে পৃষ্ঠপোষকতা করাটাকে আমরা বিনিয়োগ হিসেবে বিবেচনা করছি। আমরা চাই মেয়েরা খেলাধুলায় আরো বেশি সম্পৃক্ত হোক। আরো বেশি সাবলম্বী ও আত্মপ্রত্যয়ী হোক।’

১৬টি দলকে চারটি গ্রুপে ভাগ করে প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। চার গ্রুপের সেরা চারটি দল সেমিফাইনালে উঠবে। সেখান থেকে দুটি দল খেলবে ফাইনাল।

এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার থাকবে এটিএন বাংলা, রেডিও পার্টনার থাকবে রেডিও টুডে। সহযোগিতায় থাকবে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার হিসেবে থাকবে দেশের শীর্ষস্থানীয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম।

 

ঢাকা/আমিনুল