ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বাংলাদেশের বিপক্ষে পাকিস্তানের প্রাথমিক দল ঘোষণা

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:২৫, ২০ জানুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বাংলাদেশের বিপক্ষে পাকিস্তানের প্রাথমিক দল ঘোষণা

বাংলাদেশের বিপক্ষে আসন্ন টেস্ট সিরিজের জন্য ১৯ জনের প্রাথমিক দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। আজ থেকে লাহোরের জাতীয় ক্রিকেট একাডেমিতে ক্যাম্পে যোগ দিবেন ক্রিকেটাররা। ক্যাম্পে টি-টোয়েন্টি সিরিজে সুযোগ পাওয়া খেলোয়াড়রাও থাকবেন। রাওয়ালপিন্ডিতে ৭ ফেব্রুয়ারি শুরু হবে দুই দলের মধ্যকার প্রথম টেস্ট। পরবর্তী টেস্ট হবে মার্চ মাসে।

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ চালু হওয়ার পর বাংলাদেশ ও পাকিস্তান প্রথমবারের মতো টেস্টে মুখোমুখি হবে। আর পাকিস্তানের মাটিতে বাংলাদেশ টেস্ট খেলবে ১২ বছর পর। ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে খেলা সর্বশেষ টেস্ট সিরিজে স্কোয়াডে ছিলেন ১৬ ক্রিকেটার। তাদের সঙ্গে প্রাথমিক স্কোয়াডে এবার ডাক পেয়েছেন মুসা খান, ফাহিম আশরাফ ও বিলাল আসিফ।

এছাড়া টি-টোয়েন্টি সিরিজে থাকা বাবর আজম, শাহিন শাহ আফ্রিদি ও মোহাম্মদ রিজওয়ান আসন্ন সংক্ষিপ্ত ফরম্যাটের সিরিজ শেষ করে ২৮ জানুয়ারি দলের সঙ্গে যোগ দিবেন। রাওয়ালপিন্ডি টেস্টের জন্য মূল দল ঘোষণা করা হবে টি-টোয়েন্টি সিরিজ শেষে।

ক্যাম্পের জন্য ডাক পাওয়া খেলোয়াড় :

আজহার আলী (অধিনায়ক), আবিদ আলী, আসাদ শফিক, বাবর আজম, বিলাল আসিফ, ফাওয়াদ আলম, ফাহিম আশরাফ, হারিস সোহেল, ইমাম-উল-হক, ইমরান খান সিনিয়র, কাসিফ বাট্টি, মোহাম্মদ আব্বাস, মোহাম্মদ রিজওয়ান, মুসা খান, নাসিম শাহ, শাহীন শাহ আফ্রিদি, শান মাসুদ, ইয়াসির শাহ ও উসমান শিনওয়ারি।

 

ঢাকা/কামরুল/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়