ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

রিয়ালের জয়ের দিনে বেলের গোল

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:১৬, ২৩ জানুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রিয়ালের জয়ের দিনে বেলের গোল

তৃতীয় সারির দল ইউনিয়নিস্তাস দি সালামাঙ্কাকে ৩-১ গোলে হারিয়ে কোপ দেল রের শেষ ষোলোতে জায়গা করে নিল রিয়াল মাদ্রিদ। চার মাস পর রিয়ালের জার্সিতে এদিন গোল পেলেন ওয়েলশ তারকা গ্যারেথ বেল।

শেষ মৌসুমে বার্সেলোনার বিপক্ষে সেমিফাইনালে হেরে কোপা দেল রে থেকে বাদ পড়ে রিয়াল মাদ্রিদ। গতকাল বার্সেলোনার পাশাপাশি রিয়ালও জয় দিয়ে শেষ ষোলোর টিকিট নিশ্চিত করেছে। রিয়ালের পক্ষে গোল করেন বেল ও সাবেক ম্যানচেস্টার সিটি মিডফিল্ডার ব্রাহিম ডায়াজ। অন্যটি আত্মঘাতী গোল।

ম্যাচের ১৮ মিনিটে প্রতিপক্ষের খেলোয়াড়রা ডি-বক্সের সামনে বল ক্লিয়ার করতে ব্যর্থ হলে সুযোগ আসে বেলের সামনে। গোল করতে ভুল করেননি এ ওয়েলশ তারকা। প্রায় দেড়শো দিন পর রিয়ালের জার্সিতে গোল পেলেন বেল। এর আগে সর্বশেষ পহেলা সেপ্টেম্বর লা লিগার ম্যাচে ভিয়ারিয়ালের বিপক্ষে জোড়া গোল করেছিলেন তিনি। এরপরে ইনজুরির পাশিাপাশি জিনেদিন জিদানের সঙ্গে দূরত্ব সৃষ্টি হওয়ায় নিয়মিত একাদশে সুযোগ কম পেতে থাকেন বেল।

৫৭তম মিনিটে পাল্টা আঘাত হানে সালমানকা। দলটির হয়ে গোল করেন আলভারো রোমেরো। তবে বেশিক্ষণ সমতা রাখতে পারেনি দলটি। আত্মঘাতী গোল করে বসেন দলটির স্প্যানিশ ডিফেন্ডার হুয়ান গনগোরা। ম্যাচের যোগ করা সময়ের দ্বিতীয় মিনিটে ব্রাহিমের গোলে জয় নিশ্চিত হয় রিয়ালের।


ঢাকা/কামরুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়