ঢাকা, সোমবার, ১১ ফাল্গুন ১৪২৬, ২৪ ফেব্রুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

বাংলাদেশ-পাকিস্তান ম্যাচ কোন চ্যানেলে?

ক্রীড়া প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০১-২৩ ৪:০৪:২৪ পিএম     ||     আপডেট: ২০২০-০১-২৩ ৬:৫৮:২৯ পিএম

প্রথমে ম্যাচ শুরুর সময় নিয়ে ধুম্রজাল সৃষ্টি হয়েছিল। লাহোরে পাকিস্তান ও বাংলাদেশের ম্যাচ কখন শুরু হবে, তা নিয়ে ছিল অনেক আলোচনা।

কেউ কেউ বলছিল, কৃত্রিম আলোয় ম্যাচ হবে। সেক্ষেত্রে ম্যাচ শুরু সন্ধ্যা সাড়ে সাতটায়। কেউ বলছিল, ম্যাচ হবে দিনের আলোয়। শুরু বিকেল পাঁচটায়।

শেষ পর্যন্ত পিসিবি আনুষ্ঠানিকভাবে জানায়, স্থানীয় সময় দুপুর ২টায় শুরু হবে তিনটি টি-টোয়েন্টি ম্যাচ। বাংলাদেশ সময় ম্যাচ শুরু বেলা ৩টায়।

সময় নিয়ে বিভ্রান্তি কেটে যাওয়ার পর এবার প্রশ্ন উঠেছে- খেলা দেখা যাবে কোন চ্যানেলে? 

বাংলাদেশের বেসরকারি কোনো চ্যানেলে দেখা যাবে না বাংলাদেশ ও পাকিস্তানের মধ্যকার টি-টোয়েন্টি ম্যাচ। একমাত্র সরকারি চ্যানেল বাংলাদেশ টেলিভিশনও খেলা সম্প্রচার করবে না।

দেশে কিংবা বিদেশে বাংলাদেশের আন্তর্জাতিক ম্যাচগুলো সরাসরি সম্প্রচার করে আসছিল গাজী টেলিভিশন ও মাছরাঙা টেলিভিশন। বাংলাদেশ টেলিভিশনও একই কাজ করে আসছিল। কিন্তু বাংলাদেশের পাকিস্তান সফরের ম্যাচগুলো দেখা যাবে না কোনো চ্যানেলেই।   

শেষ মুহূর্তে সিরিজ চূড়ান্ত হওয়ায় স্থানীয় দুই বেসরকারি চ্যানেল খেলা সম্প্রচারে আগ্রহ হারিয়েছে। পাশাপাশি বাণিজ্যিক বিষয়টিও বিবেচনা করেছে চ্যানেল কর্তৃপক্ষ। আবার সফরটা হচ্ছে তিন ভাগে। ফলে সূচি মেলাতেও বেগ পেতে হচ্ছে তাদের।  

পাকিস্তান ক্রিকেটের ব্রডকাস্ট স্বত্ব পিটিভি চ্যানেলের। তারা সরাসরি সম্প্রচার করবে ম্যাচ। এছাড়া সনি সিক্স ও টেন ক্রিকেটে দেখা যাবে ম্যাচ।

শুক্রবার লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে প্রথম টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে দুই দল।


ঢাকা/ইয়াসিন/পরাগ