ঢাকা, শুক্রবার, ১৪ ফাল্গুন ১৪২৬, ২৮ ফেব্রুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

দর্শককে গালি দিয়ে ক্ষমা চাইলেন স্টোকস

ক্রীড়া ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০১-২৫ ১২:৫৮:৫১ পিএম     ||     আপডেট: ২০২০-০১-২৫ ১২:৫৮:৫১ পিএম

জোহানেসবার্গ টেস্টের প্রথম দিন আউট হয়ে প্যাভিলিয়নে ফেরার সময় এক দর্শককে গালি দেন ইংল্যান্ডের বেন স্টোকস। সামাজিক যোগাযোগ মাধ্যমে এর জন্য ক্ষমা চেয়েছেন এ অলরাউন্ডার।

ক্যারিয়ারের শুরুর দিকে নিয়মিত বিতর্কিত খবরের শিরোনাম হতেন স্টোকস। তবে নিজেকে পরিবর্তন করে ক্রিকেটিয় খবরের নায়ক হতে থাকেন নিয়মিত। অনেকদিন পর আবারো বিতর্কিত শিরোনামে আসলো স্টোকসের নাম। জোহানেসবার্গে ২ রান করে এনরিখ নর্তিয়ের বলে রাসি ভ্যান ডুসেনের হাতে ক্যাচ দিয়ে ফেরেন স্টোকস। প্যাভিলিয়নে ওঠার সময় এক দর্শক তাকে উদ্দেশ্যে করে কথা বললে গালি দেন স্টোকস। টিভি চ্যানেলে বিষয়টি ধরা পড়ে।

ওই দর্শক কি বলেছেন সে বিষয়টি টিভিতে ধরা পড়েনি। তবে জানা যায় ওই দর্শক বলেন, ‘স্টোকস তোমাকে দেখতে এড শেহরিনের মতো লাগছে।’ আর এত ক্ষেপে গিয়ে স্টোকস বলেন, ‘আমার সামনে এসে পারলে বলো।’ এরপরে গালি দেন ওই দর্শককে উদ্দেশ্য করে।

প্রথম দিন শেষে টুইটারে এক বার্তায় স্টোকস ক্ষমা চেয়ে লিখেন, ‘আউট হয়ে ফেরার পথে আমি যে ভাষা ব্যবহার করেছি। তার জন্য আমি ক্ষমা চাইছি। আমার এভাবে প্রতিক্রিয়া দেখানো উচিত হয়নি। তবে খেলার মাঠে আমি দর্শকদের আক্রমণের কেন্দ্রবিন্দু থাকি। তবে আমি বলছি, আমার আচরণ অপেশাদারমূলক ছিল।’

তবে শুধু এ ঘটনায় দক্ষিণ আফ্রিকা ও ইংল্যান্ডের সিরিজে কোনো প্রভাব ঘটবে না বলে বিশ্বাস করেন বেন স্টোকস। তিনি আরো বলেন, ‘চলমান সিরিজে দর্শকরা দুই দলকে সমর্থন জানিয়েছে। এ একটি ঘটনা সিরিজে কোনো প্রভাব ফেলবে না বলে আমি বিশ্বাস করি। যে সিরিজ আমরা জিততে চলেছি।’


ঢাকা/কামরুল

     
 
রাইজিংবিডি স্পেশাল ভিডিও