ঢাকা, রবিবার, ১০ ফাল্গুন ১৪২৬, ২৩ ফেব্রুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

জুভেন্টাস ছাড়ছেন দিবালা!

ক্রীড়া ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০১-২৫ ২:৩০:১৬ পিএম     ||     আপডেট: ২০২০-০১-২৫ ৪:৫২:৩২ পিএম

চলতি মৌসুম শেষে জুভেন্টাস ছাড়তে যাচ্ছেন আর্জেন্টাইন তারকা পাওলো দিবালা। সংবাদ মাধ্যমে এমন আভাস দিয়েছেন দিবালা নিজে। ইতালি ছেড়ে ইংল্যান্ডে পাড়ি জমাতে পারেন এ ফুটবলার। সম্ভাব্য নতুন ক্লাব হিসেবে গুঞ্জণ শোনা যাচ্ছে ম্যানচেস্টার ইউনাইটেড ও টটেনহ্যাম হটস্পারের নাম।

চলতি মৌসুমে ক্লাবের হয়ে দারুণ ছন্দে আছেন দিবালা। ২৬ ম্যাচে করেছেন ১১ গোল। করিয়েছেন ৭টি। ক্রিস্টিয়ানো রোনালদোর (১৭) পর ক্লাবের এবার দ্বিতীয় সর্বোচ্চ গোল এ আর্জেন্টাইনের। ২০১৫ সালে ইতালিয়ান ক্লাব পালেরমো থেকে ৮ মিলিয়ন ইউরোতে জুভেন্টাসে আসেন জুভেন্টাস।

সংবাদ মাধ্যমে ২৬ বছর বয়সী দিবালা বলেন, ‘আমি জুভেন্টাস ছাড়ার দ্বারপ্রান্তে রয়েছি। ক্লাবও এ বিষয় নিয়ে ভাবছে। তবে শেষ মুহূর্ত পর্যন্ত কিছু বলা যাচ্ছে না। আমার সঙ্গে জুভেন্টাসের এখনো দুই বছরের চুক্তি রয়েছে। দেখা যাক, তারা আমায় নিয়ে কি ভাবছে। আমায় দলে রাখবে। নাকি আসন্ন দলবদলের মৌসুমে ছেড়ে দিবে। এ সিদ্ধান্ত আমি ক্লাবের উপর ছেড়ে দিলাম।’

জুভেন্টাসে ভালো আছেন এবং প্রতিমুহূর্তে শিখছেন জানিয়ে দিবালা আরো বলেন, ‘এ ক্লাবে আমি অনেক ভালো আছি। সুখে আছি। জুভেন্টাসে মাউরিসিও সাররির আসা আমার জন্য অনেক ভালো ছিল। তিনি চান আমি এখানে থাকি। তিনি আমার সেরাটা পেতে চান। আমাকে শেখাতে চান। তবে আমি ভবিষ্যত বলতে পারছি না।’

জাতীয় দলের হয়ে মাত্র ২ গোল পেয়েছেন পাওলো দিবালা। তবে ক্লাব ফুটবলে নিয়মিত গোল করেন এই আর্জেন্টাইন। পালেরমোর হয়ে করেছেন ২১ গোল। আর জুভেন্টাসের হয়ে তার ঝুলিতে আছে ৬৩ গোল।



ঢাকা/কামরুল