ঢাকা, বৃহস্পতিবার, ১৩ ফাল্গুন ১৪২৬, ২৭ ফেব্রুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

বাংলাদেশ-পাকিস্তান তৃতীয় ম্যাচ পরিত্যক্ত

ক্রীড়া প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০১-২৭ ২:৪৩:২৪ পিএম     ||     আপডেট: ২০২০-০১-২৭ ৫:৫৩:৪২ পিএম

বাংলাদেশ-পাকিস্তানের মধ্যকার তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচটি বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়েছে। বাংলাদেশ সময় বিকেল ৫টা ২ মিনিটে ম্যাচ রেফারি রঞ্জন মাদুগালে ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করেন।

এর মধ্য দিয়ে ১২ বছর পর বাংলাদেশের পাকিস্তান সফরের প্রথম ধাপ শেষ হল। ২-০ ব্যবধানে সিরিজে হেরে দেশে ফিরবে তামিম-মাহমুদউল্লাহরা। ফেব্রুয়ারিতে আবার পাকিস্তান সফরে যাবে বাংলাদেশ। সেই সফরে একটি টেস্ট খেলবে রাসেল ডমিঙ্গোর শিষ্যরা। এরপর এপ্রিলে তৃতীয় ও শেষ ধাপে পাকিস্তান সফরে যাবে বাংলাদেশ। ওই সফরে একটি ওয়ানডে ও একটি টেস্ট খেলবে টাইগাররা।

তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি ম্যাচের টস বাংলাদেশ সময় সোমবার দুপুর ২টা ৩০ মিনিটে হওয়ার কথা থাকলেও বৃষ্টির কারণে সেটা সম্ভব হয়নি। সেই সময় থেকে ওভার কাটা শুরু হয়। কাট-অফ টাইম ছিল বাংলাদেশ সময় বিকেল ৫টা ৩০ মিনিট। কিন্তু বৃষ্টি না থামায় ৫টা ২ মিনিটের সময়ই ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করা হয়। 

তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথমটিতে বাংলাদেশ হার মানে ৫ উইকেটে। দ্বিতীয় ম্যাচে হার মানে ৯ উইকেটের ব্যবধানে। তাতে এক ম্যাচ হাতে রেখেই সিরিজ জিতে নেয় পাকিস্তান। অবশ্য আজকের ম্যাচটি বৃষ্টিতে পরিত্যক্ত হওয়ায় টি-টোয়েন্টি র‌্যাঙ্কিংয়ের শীর্ষস্থান অক্ষুন্ন থাকল পাকিস্তানের।

 

ঢাকা/আমিনুল

     
 
রাইজিংবিডি স্পেশাল ভিডিও