ঢাকা, বৃহস্পতিবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৮ মে ২০২০
Risingbd
সর্বশেষ:

শেষ ষোলোতে ম্যানচেস্টারের দুই নগরপ্রতিদ্বন্দ্বী

ক্রীড়া ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০১-২৭ ৩:২৭:১৪ পিএম     ||     আপডেট: ২০২০-০১-২৭ ৩:৩২:৪৬ পিএম

এফএ কাপের শেষ ষোলোতে জায়গা করে নিয়েছে ম্যানচেস্টারের দুই নগর প্রতিদ্বন্দ্বী। ফুলহামকে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড গ্যাব্রিয়েল জেসুসের জোড়া গোলে ৪-০ ব্যবধানে হারায় ম্যানচেস্টার সিটি। আর ছয় ফুটবলারের গোলে ট্রানোম রোভার্সের বিপক্ষে ৬-০ গোলের জয় দেখে ম্যানচেস্টার ইউনাইটেড।

ম্যাচের ৬ মিনিটে ফুলহামের টিমি রিম লাল কার্ড দেখে মাঠ ছাড়েন। ডি-বক্সের মধ্যে গ্যাব্রিয়েল জেসুসকে ফাউল করেন এ ডিফেন্ডার। স্পট কিক থেকে গোল করে দলকে এগিয়ে দেন জার্মান মিডফিল্ডার ইলকায় গুন্ডোয়ান। প্রথমার্ধে আরেকটি গোল করে ম্যানসিটি। ১৯ মিনিটে পর্তুগিজ উইঙ্গার বার্নার্দো সিলভার শট প্রতিপক্ষের গোলরক্ষকে িফাঁকি দিয়ে জালে জায়গা করে নেয়।

দ্বিতীয়ার্ধে ম্যানসিটির পক্ষে বাকি দুই গোল করেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড জেসুস। পর্তুগিজ রাইটব্যাক জোয়াও কানসেলোর ক্রস থেকে ৭২ মিনিটে নিজের প্রথম গোল করে ব্যবধান বাড়ান ৩-০ গোলে। ৩ মিনিট পর নিজের দ্বিতীয় ও দলের চতুর্থ গোল করে বড় জয় নিশ্চিত করেন এই ব্রাজিলীয় তারকা।

প্রথমার্ধেই ৫-০ গোলে এগিয়ে যায় রেড ডেভিলরা। ম্যানইউয়ের হয়ে গোল করেন হ্যারি ম্যাগুয়ের, ফিল জোন্স, ডিয়োগো দালোত, জেসি লিনগার্ড ও অ্যান্থনি মার্শিয়াল। দ্বিতীয়ার্ধে পেনাল্টি থেকে ব্যবধান বাড়ান তরুণ স্ট্রাইকার ম্যসন গ্রিনউড।


ঢাকা/ কামরুল