ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

সিদ্ধান্ত পাকিস্তান নেবে: নাজমুল হাসান

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৮, ২৯ জানুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সিদ্ধান্ত পাকিস্তান নেবে:  নাজমুল হাসান

এশিয়া কাপ কোথায় অনুষ্ঠিত হবে তা নিয়ে ধোঁয়াশা কাটছে না। সূচী অনুযায়ী এ বছরের সেপ্টেম্বরে পাকিস্তানে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে মহাদেশীয় এ টুর্নামেন্ট।

কিন্তু রাজনৈতিক কারণে পাকিস্তানে এশিয়া কাপ হলে ভারত অংশগ্রহণ করবে না। ভারতকে ছাড়া এশিয়া কাপ সম্ভবও না। পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) অবশ্য কিছুদিন আগে সাফ জানিয়েছে, পাকিস্তানেই হবে এশিয়া কাপ এবং ভারত এ বছর এশিয়া কাপ পাকিস্তানে না খেললে আগামী বছর তারা ভারতে টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলবে না।

সব মিলিয়ে প্রতিবেশী দুই দেশের রাজনৈতিক কারণে ক্রিকেটাঙ্গনেও কিছুটা অস্থিরতা বিরাজ করছে। এসব ঘটনার মধ্যে খবর ছড়ায়, বাংলাদেশে হবে এশিয়া কাপের পরবর্তী আসর। বাংলাদেশের পাকিস্তান সফরের বিনিময়ে পিসিবি বাংলাদেশকে দিয়েছে এশিয়া কাপ! বিষয়টি নিয়ে জানতে চাওয়া হয়েছিল বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের কাছে। এমন খবরকে ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন তিনি। পাশাপাশি জানিয়েছেন, এমন কোনো ‘কাহিনী’ তিনি শোনেননি।

বুধবার বোর্ড সভাপতি বলেছেন, ‘এ রকম কোনো কাহিনী আমি শুনিনি। পাকিস্তানই সিদ্ধান্ত নেবে এশিয়া কাপ কোথায় হবে। তারা আমাদের সাথে এ বিষয়ে কোনো কথা বলেনি। তারাই সিদ্ধান্ত নেবে।’

এদিকে পাকিস্তানের নিরাপত্তা ব্যবস্থায় নিজের সন্তুষ্ট প্রকাশ করে নাজমুল হাসান বলেছেন,‘যে নিরাপত্তা দেখেছি এর চেয়ে বেশি দেওয়া সম্ভব না। আমরা নিরাপত্তা নিয়ে সন্তুষ্ট। এরপরও যে কোনো জায়গায় যে কোনো কিছু হতে পারে। টেস্ট খেলতে না যাওয়ার কোনো কারণ নাই। কারণ এটা টেস্ট চ্যাম্পিয়নশিপ। ওয়াকওভার দেওয়ার কোনো মানে নাই। আমরা টেস্ট খেলতে যাচ্ছি।’

আগামী ৪ ফেব্রুয়ারি টেস্ট খেলতে পাকিস্তানের উদ্দেশ্যে উড়াল দেবে দল।

 

ঢাকা/ইয়াসিন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়