ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ইয়াসির-ইমরুলে ইস্ট জোনের জবাব

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৪, ১৫ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ইয়াসির-ইমরুলে ইস্ট জোনের জবাব

বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) শেষ রাউন্ডে কক্সবাজারে মুখোমুখি হয়েছে ইস্ট জোন ও নর্থ জোন। ফাইনালে উঠতে এ ম্যাচে জয় প্রয়োজন ইস্ট জোনের। অপরদিকে প্রথম জয়ের খোঁজে লড়াই চালিয়ে যাচ্ছে নর্থ জোন।

গতকাল নর্থ জোনের ২৭২ রানের জবাবে ব্যাটিংয়ে নেমে ৩ রানে ২ উইকেট হারায় ইস্ট জোন। তবে দ্বিতীয় দিনে ইয়াসির আলী ও ইমরুল কায়েসের ব্যাটে ভর করে দারুণ জবাব দিচ্ছে ইস্ট জোন। দ্বিতীয় দিন শেষে নর্থ জোনের চেয়েও ১১ রানে পিছিয়ে থাকলেও হাতে এখনো ৩ উইকেট আছে দলটির। আর মাঠে আছেন অপরাজিত সেঞ্চুরিয়ান ইয়াসির। গতকাল প্রথম শ্রেণীর ক্রিকেটে তিনশ উইকেট নেয়া সানজামুল এদিন বিশতম বারের মতো ৫ উইকেট শিকার করেন।

কক্সবাজার শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে সকালে ৩/২ সংগ্রহ নিয়ে মাঠে নামে ইস্ট জোন। নাইটওয়াচম্যান সাকলাইন সজীবের সঙ্গে মাঠে আসেন নতুন ব্যাটসম্যান ইয়াসির। তবে প্রথম সেশনে সাকলাইনকে ৪ রানে ফেরান সানজামুল। এরপরে চতুর্থ উইকেটে মাঠে জমাট জুটি গড়েন ইমরুল ও ইয়াসির। গড়েন ১৩৭ রানের বিশাল জুটি। ব্যক্তিগত ৭৬ রানে সানজামুলের তৃতীয় শিকার হয়ে মাঠ ছাড়েন ইমরুল। তবে এক প্রান্তে অবিচল ছিলেন ইয়াসির।

ইমরুলের পরে নাসির ৩ রানে ফিরলে ইয়াসিরকে সঙ্গ দিতে নামেন আফিফ। ষষ্ঠ উইকেটে ৬৬ রানের জুটি গড়েন এ দুই ব্যাটসম্যান। ইয়াসির তুলে নেন ক্যারিয়ারের সপ্তম প্রথম শ্রেণীর সেঞ্চুরি। তবে ২৬ রান করে ফেরেন আফিফ। ২৪৭ রানে ১ রান করা জাকির হাসানকে ফেরান সঞ্জিত। ৬ রান করা নাইমকে নিয়ে দিনের বাকি সময় কাটান ইয়াসির। আগামীকাল ১৩৪ রান নিয়ে আবার ব্যাট করতে নামবে ইয়াসির। ইস্ট জোন দিনশেষে করেছে ৭ উইকেটে ২৬১ রান।

নর্থ জোনের সানজামুল ৯২ রানে ৫ উইকেট নেন। আর বাকি দুই উইকেট নেন ডানহাতি অফ স্পিনার সঞ্জিত সাহা।

 

ঢাকা/কামরুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ